কোম্পানীগঞ্জে সড়ক দুর্ঘটনায় আহত শিশুর মৃত্যু

নোয়াখালী প্রতিনিধি, ঢাকাটাইমস
| আপডেট : ৩০ নভেম্বর ২০২০, ১২:৫২ | প্রকাশিত : ৩০ নভেম্বর ২০২০, ১২:২৬

নোয়াখালীর কোম্পানীগঞ্জ উপজেলার চরহাজারী ইউনিয়নে ব্যাটারিচালিত অটোরিকশা চাপায় আহত শিশু জাহিদুল হাসান (৯) মারা গেছে। আশঙ্কাজনক অবস্থায় উন্নত চিকিৎসার জন্য ঢাকায় নেয়ার পথে তার মৃত্যু হয়। সোমবার সকালে জানাজা শেষে পারিবারিক কবরস্থানে তাকে দাফন করা হয়।

এর আগে রবিবার রাত ১২টার দিকে ঢাকায় নেয়ার পথে তার মৃত্যু হয়। নিহত জাহিদুল হাসান চরহাজারী ৬নং ওয়ার্ডের আবু তাহেরের ছেলে। সে শান্তিরহাট প্রাথমিক বিদ্যালয়ের চতুর্থ শ্রেণির ছাত্র।

স্থানীয়দের বরাত দিয়ে ইউপি চেয়ারম্যান নূরুল হুদা জানান, রবিবার বিকালে বাড়ির সামনে রাস্তা পার হচ্ছিল শিশু জাহিদুল। এসময় একটি ব্যাটারিচালিত অটোরিকশা তাকে ধাক্কা দিলে সড়কের পাশে ছিটকে পড়ে গুরুতর আহত হয় জাহিদুল। স্থানীয় লোকজন শিশুটিকে উদ্ধার করে প্রথমে বসুরহাটের একটি হাসপাতালে, পরে নোয়াখালী জেনারেল হাসপাতালে নিয়ে যায়। রাতে অবস্থার অবনতি হলে উন্নত চিকিৎসার জন্য ঢাকায় নেয়ার পথে জাহিদুলের মৃত্যু হয়।

কোম্পানীগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মীর জাহিদুল হক রনি বলেন, সড়ক দুর্ঘটনায় আহত এক শিশু ঢাকায় নেয়ার পথে মারা গেছে বলে আমরা শুনেছি। ঘটনায় বিস্তারিত খবর নিয়ে প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণ করা হবে।

ঢাকাটাইমস/৩০নভেম্বর/প্রতিনিধি/এমআর

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

বাংলাদেশ এর সর্বশেষ

এই বিভাগের সব খবর

শিরোনাম :