টসে হেরে ব্যাটিংয়ে চট্টগ্রাম

প্রকাশ | ৩০ নভেম্বর ২০২০, ১৩:২৭ | আপডেট: ৩০ নভেম্বর ২০২০, ১৪:৫৩

ক্রীড়া ডেস্ক, ঢাকাটাইমস

বঙ্গবন্ধু টি-টোয়েন্টি কাপের ৭ম ম্যাচে মুখোমুখি হয়েছে গাজী গ্রুপ চট্টগ্রাম ও ফরচুন বরিশাল। ইতোমধ্যেই টসে জিতে চট্টগ্রামকে ব্যাটিংয়ের আমন্ত্রণ জানিয়েছেন বরিশালের অধিনায়ক তামিম ইকবাল।

আসরে দুই দলেরই এটি তৃতীয় ম্যাচ। দুই ম্যাচে দুই জয় নিয়ে গাজী গ্রুপ চট্টগ্রাম পয়েন্ট টেবিলের শীর্ষে অবস্থান করছে। নিজেদের প্রথম ম্যাচে বেক্সিমকো ঢাকাকে ৯ উইকেটে হারায় মোহাম্মদ মিঠুনের নেতৃত্বাধীন চট্টগ্রাম। দ্বিতীয় ম্যাচে জেমকন খুলনাও ৯ উইকেটে পরাজয় বরণ করে চট্টগ্রামের কাছে।

অন্যদিকে প্রথম ম্যাচে হেরে যাওয়া বরিশাল ঘুরে দাঁড়ায় দ্বিতীয় ম্যাচে। প্রথম ম্যাচে জয়ের খুব কাছে গিয়েও খুলনার কাছে ৪ উইকেটে হেরে যায় তামিমের বরিশাল। তবে দ্বিতীয় ম্যাচে মিনিস্টার গ্রুপ রাজশাহীকে ৫ উইকেটে হারায় তারা। পয়েন্ট টেবিলে বর্তমানে দলটির অবস্থান তৃতীয়।

এই ম্যাচে বরিশাল একাদশ অপরিবর্তিত রয়েছে। দুটি পরিবর্তন এসেছে চট্টগ্রাম একাদশে। তাইজুল ইসলাম ও চোট আক্রান্ত মুমিনুল হকের বদলে একাদশে সুযোগ পেয়েছেন সৈকত আলী ও সঞ্জিত সাহা।

একনজরে দুই দলের একাদশ

গাজী গ্রুপ চট্টগ্রাম: লিটন দাস, সৌম্য সরকার, মোহাম্মদ মিঠুন (অধিনায়ক), শামসুর রহমান, মোসাদ্দেক হোসেন সৈকত, জিয়াউর রহমান, নাহিদুল ইসলাম, সৈকত আলী, সঞ্জিত সাহা, মুস্তাফিজুর রহমান ও শরিফুল ইসলাম।

ফরচুন বরিশাল: তামিম ইকবাল (অধিনায়ক), মেহেদী হাসান মিরাজ, পারভেজ হোসেন ইমন, তৌহিদ হৃদয়, আফিফ হোসেন ধ্রুব, ইরফান শুক্কুর, মাহিদুল ইসলাম অঙ্কন, আবু জায়েদ রাহী, সুমন খান, তাসকিন আহমেদ ও কামরুল ইসলাম রাব্বি।

(ঢাকাটাইমস/৩০ নভেম্বর/এআইএ)