টঙ্গীতে ডাকাতির প্রস্তুতিকালে সাত ডাকাত গ্রেপ্তার

প্রকাশ | ৩০ নভেম্বর ২০২০, ১৭:১৭

টঙ্গী (গাজীপুর) প্রতিনিধি, ঢাকাটাইমস

গাজীপুরের টঙ্গীতে ডাকাতির প্রস্তুতিকালে সংঘবদ্ধ ডাকাত দলের সাতজনকে গ্রেপ্তার করেছে টঙ্গী পশ্চিম থানা পুলিশ। সোমরার ভোরে টঙ্গীর ঢাকা-ময়মনসিংহ মহাসড়কের পশ্চিম পাশে সান্দারপট্টি থেকে তাদের গ্রেপ্তার করা হয়।

গ্রেপ্তাররা হলেন- গাজীপুরের টঙ্গীর গোপালপুরের তুহিন মিয়া, টঙ্গীর মরকুন মধ্যপাড়ার রবিউল ইসলাম, ময়মনসিংহের ত্রিশালের বালিপাড়ার নয়ন মিয়া,  বরিশালের আগইলঝরার খোকন, জামালপুর মেলান্দহের আকাশ, বরিশালের মুলাদির রাকিব, ফরিদপুর সদরের টেপাখোলার নাদিম উদ্দিন। তাদের কাছ থেকে ৫টি প্লাস্টিকের বাটযুক্ত স্টিলের ছোরা ও ২টি সুইচ গিয়ার উদ্ধার করা হয়েছে।

টঙ্গী পশ্চিম থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শাহ আলম জানান, ভোর সাড়ে ৪টার দিকে গোপন সংবাদে জানতে পারি যে, কতিপয় ব্যক্তি ডাকাতির উদ্দেশ্যে ঢাকা-ময়মনসিংহ মহাসড়কের পশ্চিম পাশে সান্দারপট্টি এলাকায় অবস্থায় করছে। পরে এসআই নাজমুল হোসেন ও এএসআই রুবেলের সহযোগিতায় তাদের গ্রেপ্তার করা হয়।

ওসি আরোও জানান, সংঘবদ্ধ চক্রটি দীর্ঘদিন ধরে টঙ্গীতে বিভিন্ন ধরনের অপকর্ম করে আসছিল। তাদের প্রত্যেকের নামেই টঙ্গীর বিভিন্ন থানায় একাধিক মামলা রয়েছে। এ ব্যাপারে টঙ্গী পশ্চিম থানায় একটি মামলা করা হয়েছে বলে জানান ওসি।

(ঢাকাটাইমস/৩০নভেম্বর/এলএ)