চট্টগ্রামে দুই অপমৃত্যু

প্রকাশ | ৩০ নভেম্বর ২০২০, ১৭:২১

চট্টগ্রাম ব্যুরো, ঢাকাটাইমস

নগরীর ডবলমুরিং থানার আগ্রাবাদ ডেবারপাড়ে নির্মাণাধীন চার তলা ভবন থেকে পড়ে আব্দুল খালেক সওদাগর (৭০) নামে এক ভবন মালিকের মৃত্যু হয়েছে। সোমবার সকাল ১১টার দিকে নিজ ভবনের ছাদ ঢালাইয়ের কাজ দেখতে গিয়ে এ দুর্ঘটনা ঘটে।

অপরদিকে আগ্রাবাদ বেতার ভবনের সামনে থ্রি হুইলার উল্টে রায়হান সুলতান রিয়াদ (২৭) নামে এক যুবকের মৃত্যু হয়। সকাল সাড়ে ১০টার দিকে এ দুর্ঘটনা ঘটে।

নিহত ব্যক্তি লোহাগাড়া উপজেলার আমিরাবাদ ইউনিয়নের সৈয়দ বাড়ির টিপু সুলতানের ছেলে।

চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালের পুলিশ ফাঁড়ির সহকারী উপ-পরিদর্শক হামিদ জানান, সকাল ১১টায় ডবলমুরিং থানা এলাকার আগ্রাবাদের ডেবারপাড়ে চারতলা ভবনের ছাদ ঢালাইয়ের কাজ দেখতে গিয়ে নিচে পড়ে একজন গুরুতর আহত হয়। পরবর্তীতে তাকে চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে আনা হয়। কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। 

পুলিশ জানিয়েছে, সকালে আগ্রাবাদ বেতার ভবনের সামনে একটি থ্রি হুইলার উল্টে যায়। এতে চাপা পড়ে গুরুতর আহত হয় রিয়াদ। ঘটনাস্থল থেকে তাকে উদ্ধার করে প্রথমে তাকে আগ্রাবাদ ইসলামী ব্যাংক হাসপাতালে নেওয়া হয়। অবস্থা আশঙ্কাজনক হওয়ায় সেখান থেকে চট্টগ্রাম মা ও শিশু জেনারেল হাসপাতালে পাঠানো হয়। সেখানেই কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।  

বিষয়টি নিশ্চিত করে লাশটি উদ্ধার করে ময়নাতদন্তের জন্য চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে বলে জানিয়েছেন ডবলমুরিং থানার এসআই সৈয়দ আলম।

(ঢাকাটাইমস/৩০নভেম্বর/এলএ)