ভৈরবে গৃহবধূর ঝুলন্ত লাশ

ভৈরব (কিশোরগঞ্জ) প্রতিনিধি, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ০১ ডিসেম্বর ২০২০, ১৮:০৮

ভৈরবে আঁখি বেগম(২০) নামে এক গৃহবধূর লাশ উদ্ধার করেছে পুলিশ। মঙ্গলবার সকালে ভৈরব থানা পুলিশ তার বাসা থেকে লাশটি উদ্ধার করে।

উপজেলার মানিকদি পাড়াতলা গ্রামের সাফায়েত উল্লাহর স্ত্রী আঁখি বেগম। গৃহবধূর বাবার পরিবারের দাবি, তাকে হত্যা করে লাশ ঝুলিয়ে রেখেছে। ঘটনার পর গৃহবধূর স্বামী পালিয়ে গেছেন। এ ঘটনায় নিহতের বাবা বাদী হয়ে থানায় একটি মামলা করেন। নিহতের লাশ ময়নাতদন্তের জন্য মঙ্গলবার দুপুরে কিশোরগঞ্জ পাঠিয়েছে পুলিশ।

পারিবারিক সূত্রে জানা গেছে, তিন মাস আগে উপজেলার শিমুলকান্দি গ্রামের আরিজ মিয়ার মেয়ে আঁখি বেগমের বিয়ে হয় মানিকদি পাড়াতলা গ্রামের সাফায়েত উল্লাহর সঙ্গে। এটা তার দ্বিতীয় বিয়ে। এর আগে আঁখির বিয়ে হয়েছিল শ্রীনগর গ্রামের এক ছেলের সঙ্গে। তার বিয়ের পর থেকে স্বামী স্ত্রীর মধ্যে প্রায়ই ঝগড়া লেগে থাকত।

সোমবার রাতে দুজনের মধ্যে তুচ্ছ বিষয় নিয়ে ঝগড়া হয় বলে প্রতিবেশীরা জানিয়েছেন। মঙ্গলবার ভোরে পরিবারের সদস্যরা তার ঝুলন্ত লাশ দেখতে পায়। এসময় নিহতের স্বামীকে তার ঘরে পাওয়া যায়নি।

ঘটনাটি আত্মহত্যা নাকি হত্যা কেউ বলতে পারছেনা। খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে এসে সকালে লাশ উদ্ধার করে।

ভৈরব থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. শাহিন জানান, আঁখির ঘটনার খবর পেয়ে পুলিশ তার বাসা থেকে লাশ উদ্ধার করে। তবে ঘটনাটি হত্যা না আত্মহত্যা ময়নাতদন্তের রিপোর্ট পাওয়ার পর জানা যাবে।

এ ঘটনায় নিহতের বাবা আরিজ মিয়া থানায় একটি হত্যা মামলা করেছেন বলেও জানান ওসি।

(ঢাকাটাইমস/১ডিসেম্বর/কেএম)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

বাংলাদেশ এর সর্বশেষ

এই বিভাগের সব খবর

শিরোনাম :