‘উন্নয়নে বিশ্বাস প্রমাণ করতে নৌকায় ভোট দিন’

প্রকাশ | ০১ ডিসেম্বর ২০২০, ২১:৫৭

চট্টগ্রাম ব্যুরো, ঢাকাটাইমস

চট্টগ্রাম সিটি করপোরেশন নির্বাচনকে সামনে রেখে ২৩ নম্বর উত্তর পাঠানটুলী ওয়ার্ড ভূ কেন্দ্র এলাকার নেতাকর্মীদের সঙ্গে মতবিনিময় করেছেন আওয়ামী লীগের মনোনীত মেয়র প্রার্থী বীর মুক্তিযোদ্ধা রেজাউল করিম চৌধুরী। তিনি বলেছেন, চট্টগ্রামের মানুষ উন্নয়নে বিশ্বাস করে, এটি প্রমাণ করতে হবে নৌকায় ভোট দেয়ার মাধ্যমে।

পাঠানটুলী ওয়ার্ড আওয়ামী লীগের উদ্যোগে সোমবার স্থানীয় একটি কমিউনিটি হলে এই সভা হয়। এতে প্রধান অতিথি ছিলেন চট্টগ্রাম মহানগর আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি মাহতাব উদ্দিন চৌধুরী। সভাপতিত্ব করেন আব্দুল হান্নান। সঞ্চালক ছিলেন আসিফ খান।

মাহতাব উদ্দিন চৌধুরী বলেন, তৃণমূল যত বেশি শক্তিশালী ভূমিকা রাখতে পারবে বিজয়ের নিশ্চয়তা ততই সুদৃঢ়। ওয়ার্ড ও ইউনিট নেতারা এবং কেন্দ্র কমিটিগুলো প্রার্থীর সঙ্গে ভোটারের সংযোগ তৈরি করতে পারেন সবচেয়ে বেশি।

আওয়ামী লীগ মানুষের কল্যাণে রাজনীতি করে উল্লেখ করে তিনি বলেন, এই দল মানুষের অধিকার, গণতন্ত্র ও উন্নয়নের রাজনীতি করে। আওয়ামী লীগের প্রতীক নৌকায় ভোট দিয়ে দেশের মানুষ স্বাধীনতা পেয়েছে, গণতন্ত্র পেয়েছে, সমৃদ্ধি পেয়েছে। সমৃদ্ধির ধারা বজায় রাখতে নৌকার বিজয়ের বিকল্প নেই। সবাইকে এ বিজয়ের লক্ষ্যে ঐক্যবদ্ধভাবে কাজ করতে হবে।

সভায় রেজাউল করিম চৌধুরী বলেন, জননেত্রী শেখ হাসিনা চট্টগ্রামকে ও চট্টগ্রামের মানুষকে হৃদয় দিয়ে ভালোবাসেন। চট্টগ্রামের উন্নয়নে বড় বড় প্রকল্প অনুমোদন দিয়ে তিনি ভালোবাসার প্রমাণ রেখেছেন। চট্টগ্রামের নাগরিক সেবায় তিনি আমাকে সিটি করপোরেশনের মেয়র পদে নির্বাচনের জন্য মনোনয়ন দিয়েছেন। মেয়র নির্বাচিত করার চূড়ান্ত ক্ষমতা ভোটার ও জনগণের।

রেজাউল করিম বলেন, চট্টগ্রামের মানুষ উন্নয়ন চায়, উন্নয়নের নেত্রীকে ভালোবাসেন। এটি চট্টগ্রামবাসীকে প্রমাণ করতে হবে মেয়র পদে নৌকায় ভোট দিয়ে। এজন্য আমি সবার দোয়া, সমর্থন ও মূল্যবান ভোট প্রত্যাশা করছি। মেয়র নির্বাচিত হয়ে প্রধানমন্ত্রীর আন্তরিকতাকে কাজে লাগিয়ে আমি চট্টগ্রামকে আধুনিক সেবার মান সম্পন্ন, স্বাস্থ্যকর, পরিচ্ছন্ন, সমৃদ্ধ মেগাসিটি হিসেবে গড়ে তুলতে চাই।

সভায় বিশেষ অতিথির বক্তব্য দেন চট্টগ্রাম মহানগর আওয়ামী লীগের শিল্প ও বাণিজ্য বিষয়ক সম্পাদক মাহবুবুল হক মিয়া, দোস্ত মোহম্মদ, সাবেক কাউন্সিলর রেহেনা বেগম রানু, হাজী শওকত আলী, কাউন্সিলর পদপ্রার্থী মোহাম্মদ জাবেদ, ইদ্রিস কাজেমী, মোহাম্মদ হাসান, আব্দুল মান্নান ফেরদৌস, সংরক্ষিত আসনের মহিলা কাউন্সিলর পদপ্রার্থী জাহেদা বেগম পপি, মোহাম্মদ ইব্রাহিম, আনোয়ার মাস্টার, নিয়াজি, মোজাক্কের, আব্দুর রাজ্জাক, আনোয়ার খান, ফরিদ, হারুন, রেজা খান, অ্যাডভোকেট এরশাদ, তাহের আহম্মদ, আলমগীর, হাসান, শামসু, মহসিন, রাজু চৌধুরী, শেখ আহম্মদ জাহেদ, নাছির উদ্দীন, আশরাফ উদ্দিন শাহীন, মনোয়ার আলী, জামসেদ, গিয়াসউদ্দিন, ফয়সাল, কাইসার, মিঠু, হেলাল উদ্দিন, গিয়াসউদ্দিন, আবু তাহের, মালেক খান, নিজাম উদ্দিন আজাদ, দেলোয়ার, মুন্না, বাহার, হোসেন, মোহাম্মদ আলী, অনিক, বিপন, আইয়াজ, শাহীন, আরমান, আরিফ, আব্দুল মতিন, ফরহাদ, রাকিব উদ্দিন, মানিক, জীবন, হাসান প্রমুখ।

(ঢাকাটাইমস/১ডিসেম্বর/কেএম)