মেসি-কুতিনহোকে ছাড়াই মাঠে নামছে বার্সা

ক্রীড়া ডেস্ক, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ০২ ডিসেম্বর ২০২০, ১১:২২

বুধবার চ্যাম্পিয়ন্স লিগের গ্রুপ ‘জি’-তে ফেরেঙ্কভারোসের মুখোমুখি হবে বার্সেলোনা। গ্রুপ পর্বে টানা চার ম্যাচ জিতে আগেই নক-আউটের টিকিট নিশ্চিত করেছে কাতালান ক্লাবটি। তাই বুধবারের অ্যাওয়ে ম্যাচে দলের একাধিক প্রথম সারির ফুটবলারদের বিশ্রাম দিয়েছেন কোচ রোনাল্ড কোম্যান। সেই তালিকায় নাম রয়েছেন লিওনেল মেসি, ফেলিপে কুতিনহো, মার্ক আন্দ্রে টার স্টেগানের।

টুর্নামেন্টের গত ম্যাচেও আর্জেন্টাইন মহাতারকাকে ছাড়া বড় জয় তুলে নিয়েছিল বার্সা। মূলত মৌসুমের ঠাসা ক্রীড়াসূচির কথা মাথায় রেখেই মেসিকে বিশ্রাম দেওয়ার সিদ্ধান্ত নিয়েছেন বার্সা কোচ।

মেসিকে বিশ্রাম দেওয়া প্রসঙ্গে কোম্যান বলেন, ‘মেসিকে দুয়েক ম্যাচে বসিয়ে রাখাটা অবশ্য অস্বাভাবিকই। তবে আমরা মেসিকে শুধুমাত্র দুই ম্যাচেই বিশ্রাম দেওয়ার সিদ্ধান্ত নিয়েছি।’

বার্সা বস বলেন, ‘ফেরেঙ্কভারোসের বিপক্ষে দলের অন্য খেলোয়াড়দের সুযোগ দেওয়া মোক্ষম সময়। মেসিকে ডায়নামো কিয়েভের বিপক্ষে এবং এই ম্যাচেই আমরা বিশ্রামে রাখতে পারব। কিন্তু তারপর আর কোনো ম্যাচে মেসিকে বসিয়ে রাখা দলের জন্য বিপদজনক হতে পারে।’

গ্রুপের অন্য ম্যাচে ডায়নামো কিয়েভের বিরুদ্ধে লড়াইয়ে নামবে জুভেন্তাস। বার্সেলোনার পাশাপাশি গ্রুপের দ্বিতীয় দল হিসেবে নক-আউটের টিকিট নিশ্চিত করে ফেলেছে তুরিনের ক্লাবটি। ফলে তাদের কাছেও এই ম্যাচটা নিছকই নিয়মরক্ষার।

(ঢাকাটাইমস/০২ ডিসেম্বর/এআইএ)

সংবাদটি শেয়ার করুন

খেলাধুলা বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :