টসে জিতে ফিল্ডিংয়ে ঢাকা

ক্রীড়া ডেস্ক, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ০২ ডিসেম্বর ২০২০, ১৩:২৯

বঙ্গবন্ধু টি-টোয়েন্টি কাপের নবম ম্যাচে মাঠে নেমেছে বেক্সিমকো ঢাকা ও ফরচুন বরিশাল। মিরপুর ক্রিকেট স্টেডিয়ামে ম্যাচটিতে টসে জিতে বোলিংয়ের সিদ্ধান্ত নিয়েছে ঢাকার অধিনায়ক মুশফিকুর রহিম।

আগের ম্যাচে ব্যাটিং ব্যর্থতায় হারলেও অপরিবর্তিত একাদশ নিয়েই আজ মাঠে নামছে ঢাকা। এর ফলে আজও একাদশের বাইরে থাকতে হচ্ছে সাব্বির রহমানকে। অন্যদিকে, একাধিক পরিবর্তন এসেছে বরিশাল একাদশে।

দলটির হয়ে আজ খেলা হচ্ছে না মাহিদুল ইসলাম অঙ্কন ও সুমন কানের। তাদেরকে একাদশের বাইরে রেখে ব্যাটসম্যান সাইফ হাসান ও স্পিনার তানভির ইসলামকে একাদশে নিয়েছে বরিশাল।

দু’দলের জন্যই আজকের ম্যাচটি বেশ গুরুত্বপূর্ণ। আসরে এখনো পর্যন্ত জয়ের দেখা পায়নি মুশফিকরা। টানা তিন হারে পয়েন্ট তালিকার তলানিতে অবস্থান ঢাকার। বিপরীতে তিন ম্যাচ থেকে ২ পয়েন্ট নিয়ে চতুর্থস্থানে অবস্থান করছে বরিশাল।

বেক্সিমকো ঢাকা: তানজিদ হাসান তামিম, নাঈম শেখ, মুশফিকুর রহিম (অধিনায়ক), ইয়াসির আলী রাব্বি, আকবর আলী, মুক্তার আলী, রবিউল ইসলাম রবি, নাঈম হাসান, নাসুম আহমেদ, রুবেল হোসেন ও শফিকুল ইসলাম।

ফরচুন বরিশাল: তামিম ইকবাল (অধিনায়ক), মেহেদী হাসান মিরাজ, পারভেজ হোসেন ইমন, তৌহিদ হৃদয়, আফিফ হোসেন ধ্রুব, ইরফান শুক্কুর, সাইফ হাসান, আবু জায়েদ রাহি, তাসকিন আহমেদ, তানভির ইসলাম এবং কামরুল ইসলাম রাব্বি।

(ঢাকাটাইমস/০২ ডিসেম্বর/এআইএ)

সংবাদটি শেয়ার করুন

খেলাধুলা বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :