মাসুদ খানের মেকওভারে ব্রাইডাল ফেস্টে বউ সাজলেন অপু

নিজস্ব প্রতিবেদক, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ০২ ডিসেম্বর ২০২০, ১৭:৫৩

এবার ঢাকার বাইরে প্রথমবারের মতো বিয়ের বউ সাজ নিয়ে অনুষ্ঠিত হয়ে গেলো এমবি অ্যাসোসিয়েটস প্রেজেন্টস ব্রাইডাল ফেস্ট ২০২০, সিজন ফোর, স্পন্সরর্ড বাই মাসুদ খান মেকওভার অ্যান্ড হেয়ারস্টাইল ইনস্টিটিউট বাই মাসুদ খান পাওয়ার্ড বাই কালারস অব লাইফ।

সম্প্রতি চট্টগ্রামের ফয়েজ লেকে এমবি অ্যাসোসিয়েটস এর আয়োজনে মাসুদ খানের মেকওভারে চতুর্থ সিজনের এই অনুষ্ঠানের মূল আকর্ষণ ছিলো জনপ্রিয় চলচ্চিত্র অভিনেত্রী অপু বিশ্বাস এর বউ সাজা, রেজিস্ট্রেশন প্রক্রিয়ার মাধ্যমে অনেক প্রতিযোগীর মধ্যে যাচাই বাছাই পরে ২০ জন ব্রাইড এবং ২০ জন মেক আপ আর্টিস্ট এতে নির্বাচিত হয়ে অংশগ্রহণ করেন।

পুরো আয়োজনটি পরিচালনা করেন এমবি অ্যাসোসিয়েটস এর কর্ণাধার বাবুল আক্তার।

ব্রাইড হিসেবে অংশগ্রহণ করে অনুভূতি ব্যক্ত করতে গিয়ে অপু বিশ্বাস বলেন, প্রথমেই এমবি অ্যাসোসিয়েটসকে সাধুবাদ জানাই যে তারা এমন একটি উদ্যোগ গ্রহণ করেছে। ব্রাইডাল সাজকে ইন্টারন্যাশনালি রিপ্রেজেন্ট করতে যাচ্ছে। এমন আয়োজনের অংশ হতে পেরে ভীষণ গর্বিত বোধ করছি। পরের সিজন গুলোর জন্য শুভকামনা রইলো।

আয়োজক পক্ষ থেকে মাসুদ খান এবং বাবুল আক্তার বলেন, “সিজন ওয়ান, টু, থ্রি, এবং ঢাকার বাহিরে প্রথমবারের মতো ব্রাইডাল ফেস্টের সিজন ফোর বেশ সাফল্যের সাথেই সম্পন্ন হলো, সকলের বেশ সাড়া পেয়েছি। এরপরের সিজন গুলো ধারাবাহিকভাবে চলবে, চলতি মাসের ২৭ তারিখে কুমিল্লা তে অনুষ্ঠিত হবে সিজন-ফাইভ, থাকছে বিশেষ আকর্ষণ।”

ঢাকাটাইমস/০২ডিসেম্বর/কারই

সংবাদটি শেয়ার করুন

বিনোদন বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :