সাতক্ষীরায় জেলের শীতবস্ত্র দিল কোস্টগার্ড

সাতক্ষীরা প্রতিনিধি, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ০২ ডিসেম্বর ২০২০, ২০:৪৭

মুজিববর্ষ উপলক্ষে সুন্দরবন সাতক্ষীরা রেঞ্জের জেলে বাওয়ালিদের মাঝে শীতবস্ত্র, লাইফ জ্যাকেট ও স্বাস্থ্য সুরক্ষাসামগ্রী বিতরণ করেছে বাংলাদেশ কোস্ট গার্ড। বুধবার দুপুরে শ্যামনগর উপজেলার কৈখালীতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে বাংলাদেশ কোস্ট গার্ডের মহাপরিচালক রিয়ার এডমিরাল এম. আশরাফুল হক জেলেদের মাঝে এসব উপকরণসামগ্রী বিতরণ করেন।

বাংলাদেশ কোস্ট গার্ডের পশ্চিম জোনাল কমান্ডার ক্যাপ্টেন এম হাবিবুল আলমের সভাপতিত্বে অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন- পশ্চিম জোন মিডিয়া কর্মকর্তা লে. কমান্ডার বিএন এম হামিদুল ইসলাম, শ্যামনগর উপজেলা চেয়ারম্যান এসএম আতাউল হক দোলন, কালিগঞ্জ সার্কেলের সিনিয়র সহকারী পুলিশ সুপার শেখ ইয়াছিন আলী, শ্যামনগর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) নাজমুল হুদা প্রমুখ।

অনুষ্ঠান থেকে এ সময় উপকূলীয় এলাকার ৩০০ দুঃস্থ জেলে বাওয়ালিদের মাঝে কম্বল এবং ১০০ জেলে বাওয়ালির মাঝে লাইভ জ্যাকেট, রেডিও, টর্চলাইট, রেইন কোট ও সাবানসহ স্বাস্থ্য সুরক্ষা সামগ্রী বিতরণ করা হয়।

বাংলাদেশ কোস্ট গার্ডের মহাপরিচালক রিয়ার এডমিরাল এম আশরাফুল হক এ সময় বলেন, সুন্দরবনের সুরক্ষা ও দস্যুমুক্ত করতে কোস্ট গার্ডের তৎপরতা বৃদ্ধি করা হয়েছে। একই সাথে জেলে বাওয়ালিদের জীবন-জীবিকা নিরাপদ করতে কোস্ট গার্ড সবসময় আন্তরিকভাবে কাজ করছে, আগামীতেও এই তৎপরতা অব্যাহত থাকবে।

(ঢাকাটাইমস/২ডিসেম্বর/এলএ)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :