কাউন্সিলর প্রার্থীর কর্মীকে পিটিয়ে ‘জখম’

বগুড়া প্রতি‌নি‌ধি, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ০২ ডিসেম্বর ২০২০, ২২:৪১

বগুড়ায় পৌর কাউন্সিলর প্রার্থীর কর্মীকে তুলে নিয়ে গিয়ে পিটিয়ে গুরুতর আহত করার অভিযোগ উঠেছে জেলা যুবলীগ নেতা এরশাদ শেখের বিরুদ্ধে। আহত সালমান হৃদয়(২৬) আরেক যুবলীগ নেতা ও পৌর কাউন্সিলর প্রার্থী মেহেদী হাসানের কর্মী। বুধবার রাতে সালমান হৃদয়কে উদ্ধার করে বগুড়া শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে।

জানা গেছে, সালমান হৃদয়ের বাবার মৃত্যুবার্ষিকী উপলক্ষে বুধবার দুপুরে শহরের নিশিন্দারা কারবালা এলাকায় দুঃস্থদের মাঝে ত্রাণ বিতরণের আয়োজন করেন। সেই অনুষ্ঠানে প্রধান অতিথি করা হয় শহরের ১৬ নং ওর্য়াড যুবলীগের সভাপতি ও পৌর কাউন্সিলর প্রার্থী মেহেদী হাসানকে। অনুষ্ঠান শুরুর আগেই সালমান হৃদয় নিখোঁজ হন। সন্ধ্যা ৭টার দিকে তাকে নিশিন্দারা এলাকা থেকে গুরুতর আহত অবস্থায় উদ্ধার করে হাসপাতালে ভর্তি করা হয়।

হাসপাতালে চিকিৎসাধীন সালমান হৃদয় বলেন, মেহেদী হাসানকে প্রধান অতিথি করায় এরশাদ শেখের লোকজন তাকে দুপুরে তুলে নিয়ে যায়। এরপর এরশাদ শেখের অফিসে আটকে রেখে লোহার রড দিয়ে সন্ধ্যা পর্যন্ত বেদম মারধর করা হয়। একই অভিযোগ করেছেন ১৬ নং ওয়ার্ড যুবলীগ সভাপতি মেহেদী হাসান।

তবে অভিযোগ অস্বীকার করে জেলা যুবলীগের (প্রস্তাবিত কমিটি) সহ-সম্পাদক এরশাদ শেখ বলেন, তার নামে মিথ্যা অভিযোগ করা হচ্ছে। তিনি আরো বলেন, সালমান হৃদয় আমার নামে অপপ্রচার করায় বুধবার সকালে তাকে কয়েকটি চড় মেরেছি। এর বেশি কিছু না।

বগুড়া সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) হুমায়ুন কবির জানান, পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেছে। এ ব্যাপারে আইনগত ব্যবস্থা নেয়া হবে।

(ঢাকাটাইমস/২ডিসেম্বর/এলএ)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

বাংলাদেশ এর সর্বশেষ

এই বিভাগের সব খবর

শিরোনাম :