খানসামায় ট্রাক্টরের ধাক্কায় দুই ইপিজেড কর্মী নিহত

খানসামা (দিনাজপুর) প্রতিনিধি, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ০৩ ডিসেম্বর ২০২০, ১৯:২৭

দিনাজপুরের খানসামায় ট্রাক্টরের ধাক্কায় দুই ইপিজেড কর্মী নিহত হয়েছেন। বৃহস্পতিবার সকাল সাড়ে ৬টায় উপজেলার আঙ্গারপাড়া ইউনিয়নের চৌরঙ্গী বাজার থেকে টেক্সটাইল সড়কে ওমর ফিলিং স্টেশন এলাকায় এ ঘটনা ঘটে।

নিহতরা উপজেলার আঙ্গারপাড়া গ্রামের জুগীপাড়া এলাকার দুলাল দেবনাথের স্ত্রী দিপালী দেবনাথ(২৫) ও বিপুল দেবনাথের স্ত্রী কনিকা দেবনাথ(২৬)। দুজনই নীলফামারীর উত্তরা ইপিজেডে এভারগ্রীনের শাখা গোল্ড টাইমিং কোম্পানির কর্মী ছিলেন। দুজনের দুটি করে সন্তান আছে।

পুলিশ ও প্রত্যক্ষদর্শীরা জানান, অটোভ্যানযোগে ইপিজেড কর্মীরা নীলফামারী উত্তরা ইপিজেডে যাওয়ার পথে ওমর ফিলিং স্টেশন এলাকায় এক কর্মীর ওড়না ভ্যানের চাকায় ঢুকে যায়। এরপর ভ্যান থামিয়ে ওড়না ঠিক করার সময় খানসামা থেকে টেক্সটাইলগামী একটি বালু ভর্তি ট্রাক্টর অটোভ্যানটিকে ধাক্কা দেয়। এতে ঘটনাস্থলেই ইপিজেড কর্মী দিপালী মারা যান। পরে আহতদের উদ্ধার করে পাকেরহাট হাসপাতালে নিয়ে প্রাথমিক চিকিৎসা দেয়া হয়। সেখান থেকে উন্নত চিকিৎসার জন্য কনিকাকে দিনাজপুর এম আব্দুর রহিম মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়। সেখানে চিকিৎসাধীন অবস্থায় তিনি মারা যান।

খানসামা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শেখ কামাল হোসেন ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, খবর পেয়ে ঘটনাস্থলে যেয়ে মরদেহ উদ্ধার করে পরিবারের কাছে ন্যস্ত করা হয় এবং আহতদের চিকিৎসার জন্য হাসপাতালে পাঠানো হয়। এই ঘটনায় থানায় একটি মামলা করা হয়েছে। জনগণের সহায়তায় ট্রাক্টরটি জব্দ করা হলেও চালক ও সহযোগীরা পালিয়ে যান। তাদের বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা নেয়া হবে।

(ঢাকাটাইমস/৩ডিসেম্বর/কেএম)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :