বাচ্চাদের পোশাক ডিজাইনার আলিয়া

বিনোদন ডেস্ক, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ০৪ ডিসেম্বর ২০২০, ১২:৩১

ফিল্মি ক্যারিয়ারের পাশাপাশি বলিউডের অনেক নায়িকাই নতুন কিছু করার উদ্যোগ নিয়েছেন। যেমন আনুশকা শর্মার নিজস্ব ক্লোদিং লাইন রয়েছে। ক্যাটরিনা কাইফের মেকআপ ব্র্যান্ড। এবার আলিয়া ভাটও মেতে উঠেছেন নতুন কিছু নিয়ে। বাচ্চাদের পোশাক ডিজ়াইন করছেন তিনি। খুলে ফেলেছেন নিজস্ব ব্র্যান্ডও।

গত আট মাসে সিনেমার কাজ না থাকায় এই অলস সময়টা কাজে লাগিয়েছেন আলিয়া। নায়িকা বলেন, ‘শুটিংয়েরপাশাপাশি এখন এই কাজটার জন্যও সময় বের করতে হয়। এটা একটা আলাদা অভিজ্ঞতা। আসলে ভালো কিছু করার চেষ্টায় আছি। এত দিন চারপাশে এত ঘৃণা দেখেছি যে, ভালো কাজ করেই তা ভুলতে চেষ্টা করছি।’

বুঝতে অসুবিধা হয় না, আলিয়ার কোন দিকে ইঙ্গিত করছেন। গত কয়েক মাস ধরে স্বজনপোষণ বিতর্কে নাজেহাল হয়েছেন এই অভিনেত্রী। পরিচালক ও প্রযোজক মহেশ ভাটের মেয়ে হওয়ার কারণেই নাকি তিনি বলিউডে সুযোগ পেয়েছেন। সেসব বিতর্ককে পায়ে মাড়িয়ে নতুন কাজে মন দিয়েছেন নায়িকা।

তৈমুর, ইনায়া, যশ, রুহির মতো তারকা সন্তানদের জন্য ইতোমধ্যেই পোশাক ডিজ়াইন করে পাঠিয়েছেন আলিয়া। তবে এত দিন সময় পেয়েছিলেন, এখন আবার কাজের চাপ বাড়ছে। ‘ব্রক্ষ্মাস্ত্র’র শুটিং এখনো বাকি। আলিয়ার হাতে আছে সঞ্জয় লীলা বানসালির ‘গাঙ্গুবাই কাথিয়াওয়াড়ি’, রাজামৌলির ‘ট্রিপল আর’, করণ জোহরের ‘তখত’।

ঢাকাটাইমস/০৪ডিসেম্বর/এএইচ

সংবাদটি শেয়ার করুন

বিনোদন বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :