বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে ফুল দিয়ে কুমিল্লা উত্তর আওয়ামী লীগের শ্রদ্ধা

ঢাকাটাইমস ডেস্ক
 | প্রকাশিত : ০৪ ডিসেম্বর ২০২০, ১৭:৩০

কুমিল্লা উত্তর জেলা আওয়ামী লীগ কমিটির নবনির্বাচিত নেতারা শুক্রবার সকালে রাজধানীর ধানমন্ডিতে বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের প্রতিকৃতিতে ফুল দিয়ে তার প্রতি গভীর শ্রদ্ধা জানিয়েছেন।

কুমিল্লা উত্তর জেলা আওয়ামী লীগের সভাপতি রুহুল আমিন ও সাধারণ সম্পাদক রোশন আলী মাস্টারের নেতৃত্বে অন্যান্যের মাঝে উপস্থিত ছিলেন ডা. প্রান গোপাল দত্ত, বীর মুক্তিযোদ্ধা আব্দুল মতিন মুন্সি, অধ্যাপক আব্দুল মান্নান জয়, বশিরুল আলম মিয়াজি, শেখ আব্দুল আউয়াল, সিনিয়র সাংগঠনিক সম্পাদক হুমায়ুন কবির, সাংগঠনিক সম্পাদক(২) আবুল কালাম আসাদসহ বিপুল সংখ্যক নেতাকর্মী।

ফুল দিয়ে শ্রদ্ধা জানানো শেষে ৭৫-এর ১৫ আগস্ট নিহত বঙ্গবন্ধু ও তার পরিবারের সব সদস্যের আত্নার মাগফিরাত কামনা করা হয়। প্রধানমন্ত্রী শেখ হাসিনা এবং বঙ্গবন্ধুর আরেক কন্যা শেখ রেহানাসহ তাদের পরিবারের সবার দীর্ঘায়ু ও সুস্থতা কামনা করা হয়।

এ সময় দলীয় নেতাকর্মীদের উদ্দেশ্যে সংগঠনের সভাপতি মু. রুহুল আমিন বলেন, দলকে সুসংগঠিত করতে হলে সবাইকে ঐক্যবদ্ধভাবে কাজ করতে হবে। জননেত্রী শেখ হাসিনা যে স্বপ্ন নিয়ে আমাদের উপর এ গুরু দায়িত্ব দিয়েছেন তা বাস্তবায়ন হবে তখনই যখন সাংগঠনিকভাবে দলকে আমরা শক্তিশালী করতে পারবো।

সাধারণ সম্পাদক শিল্পপতি রোশন আলী মাস্টার বলেন কুমিল্লা উত্তরে আওয়ামী লীগের সাংগঠনিক ভিত্তি মজবুত করতে যে সব পদক্ষেপ গ্রহণ করা দরকার আমরা তা ঐক্যবদ্ধভাবে করবো। অঙ্গ, সহযোগী ও ভ্রাতৃপ্রতিম সব সংগঠনের পরিচ্ছন্ন নেতৃত্ব তৈরি করা হবে। মেয়াদউত্তীর্ণ কমিটি গঠনের উদ্যোগ নেয়া হবে।

তিনি বলেন, কুমিল্লা উত্তর জেলা গঠিত হওয়ার পর স্থায়ীভাবে দলীয় কার্যালয় নির্মাণ করা সম্ভব হয়নি। আমাদের বর্তমান কমিটি কুমিল্লা উত্তর জেলা আওয়ামী লীগের স্থায়ী কার্যালয় করার উদ্যোগ নিয়েছি এবং তা অচিরেই বাস্তবায়ন করা হবে ইনশাআল্লাহ।

(ঢাকাটাইমস/৪ডিসেম্বর/কেএম)

সংবাদটি শেয়ার করুন

রাজনীতি বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

রাজনীতি এর সর্বশেষ

উপজেলা নির্বাচনে প্রার্থী হতে পারবেন না আ.লীগের এমপি-মন্ত্রীর স্বজনরা

মুজিবনগর সরকারের ৪০০ টাকা বেতনের কর্মচারী ছিলেন জিয়াউর রহমান: পররাষ্ট্রমন্ত্রী

বিএনপি নেতা হাবিব কারাগারে

উপজেলা নির্বাচন সরকারের আরেকটা ‘ভাঁওতাবাজি': আমীর খসরু

বিচার না হওয়ায় চিকিৎসকদের ওপর হামলা বেড়েই চলছে: ড্যাব 

দেশের প্রতিটি গুমের পেছনে আওয়ামী লীগ সরকার দায়ী: রিজভী

বিএনপিকে প্রতিহত করে বিজয় সুসংহত করতে হবে: ওবায়দুল কাদের 

উপজেলায়ও সমঝোতা চায় ১৪ দল, জয় নিশ্চিত করতে চাচ্ছেন শেখ হাসিনার সাক্ষাৎ 

বর্তমান ইসির অধীনে উপজেলা নির্বাচন বর্জনের ঘোষণা ১২ দলীয় জোটের

বিরোধী দলের নেতাকর্মীদের ওপর সরকার জুলুম-অত্যাচার অব্যাহত রেখেছে: মির্জা ফখরুল

এই বিভাগের সব খবর

শিরোনাম :