রাজধানীতে সড়কে প্রাণ গেল কলেজছাত্রসহ দুজনের

নিজস্ব প্রতিবেদক, ঢাকাটাইমস
| আপডেট : ০৪ ডিসেম্বর ২০২০, ১৮:২৯ | প্রকাশিত : ০৪ ডিসেম্বর ২০২০, ১৭:৪৫

রাজধানীতে পৃথক সড়ক দুর্ঘটনায় এক কলেজছাত্রসহ দুজন নিহত এবং একই পরিবারের দুই নারীসহ পাঁচজন আহত হয়েছেন। শুক্রবার সকালে এই দুর্ঘটনা দুটি ঘটে। নিহতরা হলেন কলেজছাত্র ইফতিখার ইফতি (১৮) ও দুই বছরের শিশু নুসাইবা আক্তার (২)।

আহত হচ্ছেন, মোটরসাইকেল আরোহী ঢাকা নটরডেম কলেজের দ্বিতীয় বর্ষের শিক্ষার্থী অনন্ত বড়ুয়া (১৭), নিহত নুসাইবার ভাই জাকির হোসেন (২৩), তার স্ত্রী শিউলী আক্তার (১৯) ও নানী রওশন আরা (৬৫)। সিএনজি চালকের পরিচয় জানা যায়নি। তার অবস্থা গুরুতর।

ঢাকা মেডিকেল কলেজ ঢামেক হাসপাতালের পুলিশ ক্যাম্পের ইনচার্জ (ওসি) মো. বাচ্চু মিয়া সাংবাদিকদের জানান, শুক্রবার সকাল সাড়ে দশটার দিকে যাত্রাবাড়ীর মানিকদিয়া এলাকায় দুর্ঘটনায় ইফতি নিহত হন। নিহত ইফতির সহপাঠী আব্রারুল হকের উদ্বৃতি দিয়ে পুলিশের এ কর্মকর্তা জানান, ইফতি ও অনন্তের বাসা বাসাবো ও কদমতলা এলাকায়। ইফতি রাজারবাগ পুলিশ লাইন স্কুল অ্যান্ড কলেজের এইচএসসির দ্বিতীয় বর্ষের ছাত্র। তার বাবার নাম মো. খলিল। অনন্ত নটরডেম কলেজের দ্বিতীয় বর্ষের ছাত্র।

বাচ্চু মিয়া জানান, শুক্রবার সকালে তারা দু’জন মোটরসাইকেল নিয়ে বাসা থেকে বের হন। ঘটনার সময় ইফতি মোটরসাইকেল চালাচ্ছিলেন। যাত্রাবাড়ী এলাকায় একটি ট্রাকের সঙ্গে তাদের মোটরসাইকেলের ধাক্কা লাগলে এই হতাহতের ঘটনা ঘটে।

আহত অবস্থায় স্থানীয়রা তাদের উদ্ধার করে ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক ইফতিকে মৃত ঘোষণা করেন।

এদিকে শুক্রবার সকাল সোয়া নয়টার দিকে রাজধানীর মতিঝিলে জনতা ব্যাংকের সামনে সিএনজি ও যাত্রীবাহী বাসের মুখোমুখি সংঘর্ষে দু’বছরের এক শিশু নিহত এবং দুই নারীসহ চারজন আহত হন।

মতিঝিল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি-তদন্ত) মনির হোসেন মোল্লা জানান, মতিঝিল জীবন বিমা টাওয়ারের সামনে গোলচত্বরে একটি অটোরিকশার সাথে আল-মক্কা নামে একটি বাসের সংঘর্ষ হয়। এতে সিএনজিতে থাকা পাঁচজন যাত্রী আহত হন।

তাৎক্ষণিকভাবে আহতদের উদ্ধার করে ঢাকা মেডিক্যাল কলেজ (ঢামেক) হাসপাতালে নেয়া হলে নুসাইবা আক্তার নামে এক শিশুর মৃত্যু হয়।

(ঢাকাটাইমস/০৪ডিসেম্বর/জেবি)

সংবাদটি শেয়ার করুন

জাতীয় বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :