ইয়াসির-আকবর তাণ্ডবে ঢাকার সংগ্রহ ১৭৫

প্রকাশ | ০৪ ডিসেম্বর ২০২০, ১৮:৪৬ | আপডেট: ০৪ ডিসেম্বর ২০২০, ২০:৩৪

ক্রীড়া প্রতিবেদক, ঢাকাটাইমস

ইয়াসির আলী রাব্বী ও আকবর আলীর ব্যাটিং তাণ্ডবে মিনিস্টার গ্রুপ রাজশাহীকে বড় লক্ষ্য দিল বেক্সিমকো ঢাকা। বঙ্গবন্ধু টি-টোয়েন্টি কাপে শুক্রবার দিনের দ্বিতীয় ম্যাচে টস হেরে ব্যাট করতে নেমে নির্ধারিত ২০ ওভারে ৫ উইকেটে ১৭৫ রান সংগ্রহ করেছে মুশফিকুর রহিমের দল।

দলের পক্ষে ইয়াসির আলী হাফ সেঞ্চুরি করেন। ৩২ বলে ব্যক্তিগত অর্ধশত পূরণ করার পর ৩৯ বলে ৬৭ রান করে আউট হন তিনি। ২৩ বলে ৪৫ করে অপরাজিত থাকেন আকবর আলী। ২৯ বলে ৩৭ রান করেন মুশফিকুর রহিম।

রাজশাহীর বোলারদের মধ্যে মুকিদুল ইসলাম ১টি, আরাফাত সানি ১টি, ফরহাদ রেজা ১টি ও শেখ মেহেদী হাসান ১টি করে উইকেট শিকার করেন।

ঢাকা ব্যাটিংয়ে নেমে ইনিংসের প্রথম ওভারেই ওপেনার নাঈম হাসানকে হারায়। অপর ওপেনার নাঈম শেখও সুবিধা করতে পারেননি। ১৯ বলে ৯ রান করে অষ্টম ওভারে উইকেটরক্ষকের হাতে ক্যাচ হন। অবশ্য প্রথমে আউট দেননি আম্পায়ার। কিন্তু পরে রাজশাহী রিভিউ নিয়ে সফল হয়।

এই ম্যাচেও ব্যর্থ তানজিদ হাসান। চার নম্বরে নেমে ৪ বলে ২ রান করে বিদায় নেন তিনি। কিন্তু দারুণ খেলছিলেন অধিনায়ক মুশফিক। তবে, সেট হয়েও ইনিংস বড় করতে পারেননি। ২৯ বলে ৩৭ রান করে উইকেটরক্ষকের হাতে ক্যাচ দিয়ে ফেরেন তিনি।

মুশফিক ফেরার পরে ১০০ রানের জুটি গড়েন ইয়াসির আলী ও আকবর আলী। ইনিংসের শেষ ওভারে ইয়াসির আউট হয়ে গেলেও আকবর আলী অপরাজিত থাকেন।

সংক্ষিপ্ত স্কোর

বেক্সিমকো ঢাকা: ১৭৫/৫ (২০ ওভার)

(নাঈম হাসান ১, নাঈম শেখ ৯, মুশফিক ৩৭, তানজিদ ২, ইয়াসির ৬৭, আকবর ৪৫*, মুক্তার ৩*; শেখ মেহেদী ১/২৩, ইবাদত ০/৩৪, আরাফাত সানি ১/২৬, ফরহাদ রেজা ১/৩৯, মুকিদুল ২/৩৮, আনিসুল ০/১৫)।

(ঢাকাটাইমস/৪ ডিসেম্বর/এসইউএল)