সিংড়ায় মেয়র ফেরদৌসের পুনঃমনোনয়নের দাবিতে বিক্ষোভ

প্রকাশ | ০৪ ডিসেম্বর ২০২০, ১৯:১০

নাটোর প্রতিনিধি, ঢাকাটাইমস

নাটোরের সিংড়ায় আসন্ন পৌরসভা নির্বাচনে পৌর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও বর্তমান মেয়র জান্নাতুল ফেরদৌসকে পুনরায় মেয়র পদে দলের মনোনয়নের দাবিতে বিক্ষোভ হয়েছে। শুক্রবার বিকালে আওয়ামী লীগের নেতাকর্মীসহ হাজার হাজার জনসাধারণ ব্যানার, ফেস্টুন নিয়ে পৌর শহরের গুরুত্বপূর্ণ সড়ক প্রদক্ষিণ শেষে উপজেলা হলরুমের বাইরে সমবেত হয়। এসময় মেয়র ফেরদৌসকে পুনরায় মেয়র পদে দেখতে চাইসহ বিভিন্ন স্লোগান দেন নেতাকর্মীরা।

এদিকে হলরুমের ভেতরে আসন্ন সিংড়া পৌরসভা নির্বাচনে আওয়ামী লীগের মনোনয়ন প্রত্যাশীদের উপস্থিতিতে প্রাথমিক তালিকা প্রস্তুতকরণের লক্ষ্যে আওয়ামী লীগের বিশেষ বর্ধিত সভা চলছিল। সভায় উপজেলা আওয়ামী লীগের সভাপতি ওহিদুর রহমান শেখের সভাপতিত্বে উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও আইসিটি প্রতিমন্ত্রী জুনাইদ আহমেদ পলকসহ আওয়ামী লীগের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

সভায় প্রতিমন্ত্রী জুনাইদ আহমেদ পলক নেতাকর্মীদের উদ্দেশ্যে বলেন, আমরা গণতন্ত্রের যে চর্চা করেছি- প্রত্যেকটি নির্বাচনের আগে উন্নয়ন এবং সুশাসন প্রতিষ্ঠিত করেছি। তৃর্ণমূলের নেতাকর্মীরা যাকে পছন্দ করেছেন জননেত্রী শেখ হাসিনা তাকেই মনোনয়ন দিয়েছেন। শত ষড়যন্ত্র মোকাবেলা করে সেই প্রার্থীই চূড়ান্তভাবে বিজয়ী হয়েছেন। এখানে তৃণমূলের পরামর্শক্রমেই আসন্ন পৌর নির্বাচনে তালিকা প্রেরণ করা হবে। আওয়ামী লীগের প্রার্থীকে বিজয়ী করার জন্য আমরা ঐক্যবদ্ধ থাকব।

(ঢাকাটাইমস/৪ডিসেম্বর/এলএ)