টঙ্গীতে হ্যাভেন ডেভেলপারসের নতুন ভবনের ভিত্তিপ্রস্তর

প্রকাশ | ০৪ ডিসেম্বর ২০২০, ১৯:২২

নগর প্রতিবেদক, গাজীপুর

গাজীপুরের টঙ্গীতে হ্যাভেন ডেভেলপারস লিমিটেডের নতুন ভবনের ভিত্তিপ্রস্তর স্থাপন করা হয়েছে। বৃহস্পতিবার সন্ধ্যায় টঙ্গীর কলেজ রোড মধ্য আউচপাড়া এলাকায় প্রতিষ্ঠানটির তৃতীয় ভবনের ভিত্তিপ্রস্তর স্থাপন করেন গাজীপুর মহানগর আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক মতিউর রহমান মতি।

এই প্রকল্পের নাম দেয়া হয়েছে ‘হ্যাভেন বাইতুল রিদা’। পরে সবার অংশগ্রহণে মিলাদ ও দোয়া অনুষ্ঠিত হয়। অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন ৫৪ নম্বর ওয়ার্ড কাউন্সিলর নাসির উদ্দিন মোল্লা, টঙ্গী থানা স্বেচ্ছাসেবক লীগের সভাপতি নাসির উদ্দিন, গাজীপুর মহানগর স্বেচ্ছাসেবক লীগের সহসভাপতি নুর মোহাম্মদ মামুন, যুবলীগ নেতা বিল্লাল হোসেন মোল্লা, আওয়ামী লীগ নেতা মজিবর মোড়ল, টঙ্গী পাইলট স্কুল অ্যান্ড গার্লস কলেজের শিক্ষক মো. জাফর, হ্যাভেন ডেভেলপারস লিমিটেডের ব্যবস্থাপনা পরিচালক লুৎফর রহমান, পরিচালক রেজাউর রহমান, অংকুর শিকদার প্রমুখ।

এর আগে হ্যাভেন ডেভেলপারস টঙ্গীর বনমালা ও তিস্তারগেট এলাকায় দুটি ১০ তলা ভবনের নির্মাণকাজ শুরু করে। তারই ধারাবাহিকতায় কলেজ রোড মধ্য আউচপাড়া এলাকায় ৯ কাঠা জমির উপর ১০তলা ভবনের কাজ শুরু করেছে প্রতিষ্ঠানটি। নতুন এই প্রজেক্টে গ্রাহকদের জন্য সর্বনিম্ন ৮৭০ স্কয়ার ফিট থেকে সর্বোচ্চ ১৩২৫ স্কয়ার ফিটের ফ্ল্যাট মিলবে সহজ কিস্তিতে।

হ্যাভেন ডেভেলপারস লিমিটেডের পরিচালক রেজাউর রহমান বলেন, আমাদের কন্সট্রাকশন মান অত্যন্ত হাই স্ট্যান্ডার্ড। স্ট্যান্ডার্ডের বিষয়ে আমরা সম্পূর্ণ সচেতন। গুণগত মান নিশ্চিত করতে আমরা যেকোনো ছাড় দিতে প্রস্তুত। গ্রাহকরা সহজ কিস্তিতে আমাদের কাছ থেকে আধুনিক মানের ফ্ল্যাট পাবেন, সেই নিশ্চয়তা দিচ্ছি।

(ঢাকাটাইমস/৪ডিসেম্বর/কেএম)