কোম্পানীগঞ্জে তথ্যসেবা কেন্দ্রে দুর্ধর্ষ চুরি

প্রকাশ | ০৪ ডিসেম্বর ২০২০, ২০:০৯

নোয়াখালী প্রতিনিধি, ঢাকাটাইমস

নোয়াখালীর কোম্পানীগঞ্জ উপজেলার চরকাঁকড়া ইউনিয়ন তথ্য সেবা কেন্দ্রে দুর্ধর্ষ চুরির ঘটনা ঘটেছে। সংঘবদ্ধ চোরদল সেবা কেন্দ্র থেকে কম্পিউটার, নগদ টাকা ও প্রয়োজনীয় কাগজপত্র চুরি করে নিয়ে গেছে।

শুক্রবার বিকাল ৪টার দিকে কোম্পানীগঞ্জ থানা পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেছে। এ খবর লেখা পর্যন্ত (বিকাল সাড়ে ৫টা) ঘটনায় একটি মামলার প্রস্তুতি চলছে।

তথ্য সেবা কেন্দ্রের উদ্যোক্তা মো. রিয়াদ জানান, প্রতিদিনের ন্যায় বৃহস্পতিবার অফিসের কাজ শেষে তিনি বাড়িতে চলে যান। রাতে কোন একসময় একদল দুর্বৃত্ত নতুন বাজারস্থ ইউনিয়ন পরিষদ কার্যালয়ের তথ্য সেবা কেন্দ্রের কক্ষের সামনের দরজার তালা ভেঙে প্রবেশ করে। এসময় তারা তিনটি ল্যাপটপ, একটি ডেস্কটপ কম্পিউটার, নগদ এক লাখ পঁয়তাল্লিশ হাজার টাকা, পরিদর্শন খাতা, ব্যাংক এশিয়া এজেন্ট ব্যাংকিংয়ের একাউন্ট ফরমসহ গুরুত্বপূর্ণ অনেকগুলো কাগজপত্র নিয়ে যায়। এছাড়াও একটি ল্যাপটপ ভাঙচুর করে ফেলে যায় তারা। ঘটনায় তিনি বাদী হয়ে একটি মামলা করবেন বলে নিশ্চিত করেছেন।

কোম্পানীগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মীর জাহিদুল হক রনি ঘটনার সত্যতা স্বীকার করে বলেন, খবর পেয়ে ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়েছে। অভিযোগেরভিত্তিতে তদন্তপূর্বক প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণ করা হবে।

(ঢাকাটাইমস/৪ডিসেম্বর/এলএ)