সংবাদ প্রকাশের জেরে মসজিদে ঢুকে সাংবাদিককে পিটিয়ে জখম

প্রকাশ | ০৪ ডিসেম্বর ২০২০, ২০:৫৮

মুন্সীগঞ্জ প্রতিনিধি, ঢাকাটাইমস

মুন্সীগঞ্জের গজারিয়ায় জুমা নামাজের সময় মসজিদে ঢুকে বিজয় টিভির জেলা প্রতিনিধি আমিরুল ইসলাম নয়নের ওপর সন্ত্রাসী হামলার ঘটনা ঘটেছে। শুক্রবার দুপুরে উপজেলার বালুয়াকান্দি উত্তরপাড়া জামে মসজিদে এ ঘটনা ঘটে।  এসময় সন্ত্রাসীরাদের বাধা দিতে গেলে নয়নের শ্যালক সাদ্দাম হোসেন ও শ্বশুর ওয়ারেন্ট অফিসার (অব.) কামাল প্রধান আহত হন। আহতদের উদ্ধার করে গজারিয়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে পাঠানো হলে চিকিৎসক আমিরুল ইসলাম নয়ন ও তার শ্যালক সাদ্দাম হোসেনকে প্রাথমিক চিকিৎসা দিয়ে ঢাকায় পাঠিয়েন।

গজারিয়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের চিকিৎসক ডা.কামরুন নাহার জানান, আমিরুল ইসলাম নয়নের ডান পায়ে ধারালো অস্ত্রের আঘাত ও মাথায় শক্ত কিছু দিয়ে আঘাত করা হয়েছে। অন্যদিকে তার শ্যালক ও তার শ্বশুরের গায়ে বিভিন্ন জায়গায় আঘাতের চিহ্ন রয়েছে।

আহত সাংবাদিক নয়ন ও  প্রত্যক্ষদর্শীরা জানায়, বালুয়াকান্দি ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান শহীদুজ্জামান জুয়েলের অনুসারীদের বিরুদ্ধে সম্প্রতি পত্রিকায় সংবাদ প্রকাশের জের ধরে শহীদুজ্জামান জুয়েল ও তার অনুসারীরা তার ওপর ক্ষিপ্ত ছিল। শুক্রবার  মসজিদের জুমার নামাজ পড়তে গেলে খুতবা চলার সময়ে মসজিদে ঢুকে তার ওপর হামলা চালায় জুয়েল চেয়ারম্যানের লোকজন।

 জুয়েল চেয়ারম্যানের নির্দেশ তার দুই ভাই মন্টু ও সেন্টু ও ভাগিনা রুবেল,বাবু ও সহযোগী সুজন,মেহেদী,মাসুম,রাসেল,সুমন,সালাম, গাফফারসহ ২০/২৫ জন তার ওপর হামলা চালায়। এ সময় তারা তারা ধারালো অস্ত্র, রড ও ইট দিয়ে তাকে পিটিয়ে আহত করে। পরে মুসল্লিরা তাদের উদ্ধার করে করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে পাঠায়।

এদিকে এ ঘটনায় নিন্দা জানিয়ে জড়িতদের সর্বোচ্চ শাস্তির দাবি জানিয়েছে গজারিয়া উপজেলা পরিষদ চেয়ারম্যান আমিরুল ইসলাম, মুন্সীগঞ্জ  প্রেসক্লাবের সভাপতি মীর নাছির উদ্দিন উজ্জ্বলসহ বিভিন্ন শ্রেণি-পেশার মানুষ।

মুন্সীগঞ্জ সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার খন্দকার আশরাফুজ্জামান জানান, জড়িতদের আটকে অভিযান পরিচালনা করা হচ্ছে- এ ঘটনায় জড়িত কাউকে ছাড় দেওয়া হবে না।

(ঢাকাটাইমস/৪ডিসেম্বর/এলএ)