টি-টোয়েন্টি সিরিজ থেকে ছিটকে গেলেন জাদেজা

ক্রীড়া ডেস্ক, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ০৫ ডিসেম্বর ২০২০, ১১:৪৫

অস্ট্রেলিয়ার বিরুদ্ধে টি-টোয়েন্টি সিরিজ থেকে শেষ পর্যন্ত ছিটকেই গেলেন অলরাউন্ডার রবীন্দ্র জাদেজা। শুক্রবার ক্যানবেরার ম্যানুকা ওভালে অস্ট্রেলিয়ার বিরুদ্ধে প্রথম টি-টোয়েন্টি ম্যাচে কনকাশন নিতে হয়েছিল।

জাদেজার পরিবর্তে মাঠে নেমেছিলেন যুজবেন্দ্র চাহাল। যিনি অনবদ্য বোলিং করে ভারতকে ম্যাচ জিতিয়েছেন। শুধু তাই নয়, ম্যাচের সেরাও হয়েছেন সেই চাহল। যদিও জাদেজার কনকাকাশন সাবস্টিটিউট নিয়ে তর্ক আরো মাথা চাড়া দেয়। জাদেজার চোট কতটা গুরুতর সেই নিয়ে প্রশ্ন ওঠে।

দ্বিতীয় ইনিংস শুরু হওয়ার আগে অস্ট্রেলিয়া কোচ জাস্টিন ল্যাঙ্গার এই নিয়ে রীতিমতো বাগবিতণ্ডায় জড়ান ম্যাচ রেফারি ডেভিড বুনের সঙ্গে। বিসিসিআইয়ের তরফে জানিয়ে দেওয়া হয়েছে, যে কনকাশন নেওয়া জাদেজা টি-টোয়েন্টি সিরিজ থেকে ছিটকে গিয়েছেন। তাঁর জায়গায় ভারতীয় দলে এলেন শারদুল ঠাকুর।

অস্ট্রেলিয়ার বিরুদ্ধে ক্যানবেরায় প্রথম টি-টোয়েন্টি ম্যাচে ব্যাটিংয়ের সময় জাদেজার হেলমেটে বল লাগার মাথায় চোট পান। সেই অবস্থায় তিনি খেলা চালিয়ে গেলেও ইনিংস ব্রেকের পর মাঠে নামতে পারেননি। কনকাশন সাব হিসেবে মাঠে নামা চাহাল ৩ উইকেট নিয়ে ম্যাচ জিতিয়ে দেযন। এবং ম্যাচের সেরা হন।

(ঢাকাটাইমস/৫ ডিসেম্বর/এসইউএল)

সংবাদটি শেয়ার করুন

খেলাধুলা বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

খেলাধুলা এর সর্বশেষ

এই বিভাগের সব খবর

শিরোনাম :