মনোজ-শতাব্দীর সঙ্গে বৃষ্টির ‘কাল রাত আজ রাত’

প্রকাশ | ০৫ ডিসেম্বর ২০২০, ১৬:০৯

বিনোদন প্রতিবেদক, ঢাকাটাইমস

জনপ্রিয় টিভি তারকা শতাব্দী ওয়াদুদ, মনোজ প্রামাণিক ও জেনিকা বৃষ্টি সম্প্রতি জুটি হয়ে একটি একক নাটকে অভিনয় করেছেন। শিরোনাম ‘কাল রাত আজ রাত’। নাটকের কাহিনী, সংলাপ, চিত্রনাট্য রচনা ও পরিচালনা করেছেন নির্মাতা রিদম খান শাহীন। এখানে শতাব্দি ও মনোজের বিপরীতে প্রথম অভিনয় করলেন বৃষ্টি।

নাটকটি সম্পর্কে অভিনেত্রী বলেন, ‘নাটকের গল্পটি বেশ সুন্দর ও ভিন্নধর্মী। এটি আমাদের বাস্তব সমাজের গল্প। এক কথায় অসাধারণ একটি গল্প নির্ভর নাটক। সহশিল্পী হিসেবে শতাব্দী ওয়াদুদ ও মনোজ প্রমাণিক দাদাও অনেক হেল্প করেছেন। তাদের সঙ্গে  প্রথম কাজ করলাম। গল্পনির্ভর নাটক বলে প্রথমে একটু টেনশন কাজ করছিল। পরবর্তীতে পরিচালক ও সহশিল্পীদের সহযোগিতায় ভালোভাবেই কাজটা শেষ করতে পেরেছি। সব মিলিয়ে সত্যিই সুন্দর একটি কাজ হয়েছে। এই নাটকের গল্পে  তরুণ সমাজের জন্য অনেক গুরুত্বপূর্ণ বার্তা আছে, যা জীবনে চলার পথে অনেক সাহায্য করবে বলে মনে করি। কাজটা নিয়ে খুবই আশাবাদী। আমার বিশ্বাস নাটকটি দর্শকদের ভালো লাগবে।’

বৃষ্টি আরও জানান, ‘এই নাটকে তার অভিনীত চরিত্রের নাম পাপড়ি। রাজধানীর উত্তরায় ১ ও ২ ডিসেম্বর নাটকটির শুটিং করা হয়েছে। সকল অভিনয় শিল্পী সারারাত ধরে অনেক পরিশ্রম করে কাজটি করেছেন। আর পুরো গল্পটা চমক রাখার জন্য এখনই পরিচালক এটির কাহিনী প্রকাশ করতে চাচ্ছেন না।’ নির্মাতা জানান, খুব শিগগির একটি বেসরকারি টেলিভিশন চ্যানেলে নাটকটি প্রচার হবে।

ঢাকাটাইমস/০৫ডিসেম্বর/এএইচ