‘ঢাকাবাসী’র ফুটওভারব্রিজ ব্যবহারে সচেতনতা ও মাস্ক বিতরণ কর্মসূচি

নিজস্ব প্রতিবেদক, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ০৫ ডিসেম্বর ২০২০, ২১:২৩

আন্তর্জাতিক স্বেচ্ছাসেবক দিবস উপলক্ষে পথচারীদের ফুটওভারব্রিজ ব্যবহারের উদ্বুদ্ধ করণ ও মাক্স বিতরণ কর্মসূচি পালন করেছে সামাজিক সংগঠন ‘ঢাকাবাসী’।

শনিবার দিনব্যাপী রাজধানীর মিরপুর রোডে এ কার্যক্রম পরিচালিত হয়।

সংগঠনটির সভাপতি মোঃ শুকুর সালেক জানান, জাতিসংঘ ঘোষিত আন্তর্জাতিক স্বেচ্ছাসেবক দিবস পালন উপলক্ষে ঢাকাস্থ জাতিসংঘ তথ্য কেন্দ্র ও ঢাকাবাসী এর উদ্যোগে ল্যাবএইড হাসপাতাল এর সহযোগীতায় ফুটওভার ব্রিজগুলোতে পথচারীদের ফুল দিয়ে শুভেচ্ছা জানানো হয়। এসময় তাদের মাঝে লিফলেট বিতরণ করা হয়।

এছাড়া গাড়ি চালকদের মধ্যে সচেতনার লক্ষ্যে ট্রাফিক আইন মেনে চলার জন্য লিফলেট বিতরণ ও সচেতনার লক্ষ্যে পথচারীদের মাক্স বিতরণ করা হয়।

অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ঢাকা দক্ষিণ সিটি করপোরেশনের (ডিএসসিসি) প্যানেল মেয়র ও ঢাকাবাসীর উপদেষ্টা শহিদ উল্লাহ মিনু। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন যুব উন্নয়ন অধদিপ্তর এর ঢাকা জেলার অফিসার মোঃ মোয়াজ্জেম হোসেন গাজী।

ঢাকাবাসীর সভাপতি ও দক্ষিণ পূর্ব এশিয়ার প্রথম সার্ক যুব স্বর্ণপদক বিজয়ী মোঃ শুকুর সালেক এর সভাপতিত্বে এই অনুষ্ঠানে অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন ঢাকাবাসীর মহাসচিব শেখ খোদা বক্স, সংগঠনের আজীবন সদস্য খোরশেদ আলম, একক এর নির্বাহী পরিচালক মো. আব্দুল ওয়াহেদ ও বাংলাদেশ জাতীয় যুব সংগঠন ফেডারেশনের সদস্য সাকিব সালেক ও ঢাকা দক্ষিন সিটি করপোরেশনের রাজস্ব কর্মকর্তা মিয়া মোঃ জুনায়েদ আমিন মানি, ঢাকাবাসীর সহ সভাপতি সাকিল আহমেদ।

অনুষ্ঠান ঢাকা মেট্রোপলিটন পুলিশ এর ধানমন্ডি থানা পুলিশ ও সাইন্স ল্যাবরেটরীর পুলিশ বক্সের ট্রাফিক কর্মকর্তারা সহযোগীতা করেন।

ঢাকাটাইমস/০৫ডিসেম্বর/কারই

সংবাদটি শেয়ার করুন

রাজধানী বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :