নড়াইলে এতিম শিশুদের মাঝে শীতবস্ত্র বিতরণ

নড়াইল প্রতিনিধি, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ০৫ ডিসেম্বর ২০২০, ২১:৪৫

নড়াইলে স্বপ্নের খোঁজে ফাউন্ডেশনের উদ্যোগে এতিম শিশু, বেদেপল্লী ও মানসিক ভারসাম্যহীনদের মাঝে শীতবস্ত্র বিতরণ করা হয়েছে। শনিবার সন্ধ্যায় শহরের পুরাতন বাস টার্মিনাল চত্বরসহ আউড়িয়া ইউনিয়নের সীমাখালী এলাকায় এ শীতবস্ত্র বিতরণ করা হয়।

এ সময় উপস্থিত ছিলেন- নড়াইল সরকারি ভিক্টোরিয়া কলেজের অধ্যাপক ও ২৩তম বিএনসিসি ব্যাটালিয়ন কমান্ডার এম আব্দুর রহিম, স্বপ্নের খোঁজে ফাউন্ডেশনের প্রতিষ্ঠাতা বিশ্ববিদ্যালয় শিক্ষার্থী মির্জা গালিব সতেজ, এমএম অনিক, শাহ পরাণ, সাকিল, সোহাগ, সৌরভ, রফিক, জনি, সামিম, রাজসহ অনেকে।

ফাউন্ডেশনের প্রতিষ্ঠাতা মির্জা গালিব সতেজ বলেন, করোনাভাইরাসের শুরু থেকেই আমরা অসহায় মানুষের পাশে ছিলাম। এখন শীত মওসুমের শুরুতেই এতিম শিশু, বেদেপল্লী ও মানসিক ভারসাম্যহীনদের মাঝে শীতবস্ত্র বিতরণ করছি। আমাদের এ প্রচেষ্টা শীত মওসুমজুড়ে অব্যাহত থাকবে। অসহায় মানুষের শীত নিবরণের চেষ্টা করব আমরা।

অধ্যাপক এম আব্দুর রহিম এ ধরনের উদ্যোগকে স্বাগত জানিয়ে বলেন, স্বপ্নের খোঁজে ফাউন্ডেশনের প্রতিষ্ঠাতা মির্জা গালিব সতেজসহ কয়েকজন বিশ্ববিদ্যালয় শিক্ষার্থী শীতের শুরুতে এতিম শিশু, বেদেপল্লী ও মানসিক ভারসাম্যহীনদের মাঝে শীতবস্ত্র বিতরণ করে ভালো দৃষ্টান্ত সৃষ্টি করেছেন। তাদের এ ধরনের কাজে অন্যরা উৎসাহিত হবেন বলে আশা করি।

(ঢাকাটাইমস/৫ডিসেম্বর/এলএ)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

বাংলাদেশ এর সর্বশেষ

এই বিভাগের সব খবর

শিরোনাম :