সাতক্ষীরায় দিনমজুর হত্যা: স্ত্রীসহ আটক ৩

প্রকাশ | ০৬ ডিসেম্বর ২০২০, ১১:১৯ | আপডেট: ০৬ ডিসেম্বর ২০২০, ১১:৪৮

সাতক্ষীরা প্রতিনিধি, ঢাকাটাইমস

সাতক্ষীরায় বাড়ি থেকে ডেকে নিয়ে এক দিনমজুরকে গলা কেটে খুন করা হয়েছে। শনিবার রাত ১২টার দিকে পুলিশ সাতক্ষীরা শহরতলির দহকুলা গ্রামের নিজ বাড়ির পেছনের বাঁশবাগান থেকে তার লাশ উদ্ধার করেছে। 

ঘটনার সঙ্গে জড়িত সন্দেহে পুলিশ নিহতের স্ত্রীসহ তিনজনকে জিজ্ঞাসাবাদের জন্য আটক করেছে।

নিহতের নাম আব্দুল আজিজ (৫৬)। তার বাবার নাম মৃত এনামুল্লাহ।

আটককৃতরা হলেন- নিহতের স্ত্রী রোকেয়া খাতুন, একই গ্রামের দ্বীন আলীর ছেলে জেহের আলী ও নিহতের ভাই চাঁদ আলীর ছেলে নজরুল ইসলাম।

নিহত দিনমজুরের ছেলে শফিকুল ইসলাম ও ভ্যানচালক হাফিজুল ইসলাম জানান, তারা দু’ ভাই ও বোন নাজমা খাতুনকে রেখে তার মা হালিমা খাতুন ১২ বছর আগে ক্যানসার আক্রান্ত হয়ে মারা যান। এর এক বছর পর তাদের বাবা কলারোয়া উপজেলার ইলিশপুর গ্রামের রোকেয়া খাতুনকে বিয়ে করেন। ওই পক্ষের কোনো সন্তান নেই। বাবা খালে বিলে মাছ ধরে ও অন্যের কাজ করে সংসার নির্বাহ করতেন। সন্ধ্যার পর সাধারণত তিনি বাড়ির বাইরে যেতেন না। 

শনিবার রাত সাড়ে ৯টার দিকে মা রোকেয়া খাতুনের কাছে বাবা কোথায় জানতে চান। তিনি বাবার অবস্থান সম্পর্কে বলতে না পারায় সম্ভাব্য সব স্থানে খোঁজাখুঁজির একপর্যায়ে বাড়ির পেছনের বাঁশবাগানে বাবার গলাকাটা লাশ পড়ে থাকতে দেখে থানায় খবর দেন।

তারা জানান, নিহতের কোনো শত্রু  ছিল না। তবে দেড় বছর আগে সৎমা রোকেয়ার সঙ্গে চাচাত ভাই নজরুলের সম্পর্কের জের ধরে বিরোধ হয়। কিন্তু পরে তা মিটেও যায়।

সাতক্ষীরা সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা আসাদুজ্জামান জানান, আব্দুল আজিজের লাশ উদ্ধারের পর ময়না তদন্তের জন্য সাতক্ষীরা সদর হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে। 

মোবাইল কললিস্ট যাচাই করে নিহতের স্ত্রী রোকেয়া, ভাইপো নজরুল ইসলাম ও প্রতিবেশী জেহের আলীকে জিজ্ঞাসাবাদের জন্য রবিবার ভোরে আটক করা হয়েছে। এ ঘটনায় মামলার প্রস্তুতি চলছে।

(ঢাকাটাইমস/০৬ডিসেম্বর/কেআর)