সাতক্ষীরায় পরকীয়ার জেরে দিনমজুর আজিজ খুন

সাতক্ষীরা প্রতিনিধি, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ০৭ ডিসেম্বর ২০২০, ২০:১০

সাতক্ষীরা সদর উপজেলার ব্রহ্মরাজপুর ইউনিয়নের দহকুলা গ্রামে চাচির সঙ্গে ভাইপো’র পরকীয়ার জের ধরে দিনমজুর আব্দুল আজিজকে গলা কেটে হত্যা করা হয়েছে। নিহতের স্ত্রী রোকেয়া খাতুন ও ভাইপো নজরুল ইসলাম সোমবার বিকালে সাতক্ষীরা বিচারিক হাকিম রাজিব কুমার রায় ও রাকিুবল ইসলামের আদালতে পৃথক জবানবন্দিতে এ কথা স্বীকার করেছে।

এর আগে রবিবার ভোরে দিনমজুর আব্দুল আজিজ মোল্যা হত্যার ঘটনায় নিহতের স্ত্রী রোকেয়া খাতুন ও ভাইপো নজরুল ইসলামকে জিজ্ঞাসাবাদের জন্য আটক করে পুলিশ।

অতিরিক্ত পুলিশ সুপার (সদর সার্কেল) মির্জা সালাহ উদ্দিন জানান, দিনমজুর আব্দুল আজিজ মোল্যা হত্যার পর স্থানীয় কয়েকজনকে জিজ্ঞাসাবাদ করা হয়। এর মধ্যে নিহতের স্ত্রী রোকেয়া খাতুন ও ভাইপো নজরুল ইসলামের আচরণ সন্দেহজনক হলে তাদের পুলিশ হেফাজতে নিয়ে ব্যাপক জিজ্ঞাসাবাদের এক পর্যায়ে তারা স্বীকার করে যে, পরকীয়ার জেরে তারা গত শনিবার রাতে আব্দুল আজিজকে বাড়ির পেছনে বাঁশ বাগানে নিয়ে ধারালো দা দিয়ে গলা কেটে হত্যা করে।

একই সাথে তাদের দেয়া তথ্যেরভিত্তিতে যে দা দিয়ে তাকে হত্যা করা হয়েছে, সেটিও জব্দ করা হয়।

আদালত পরিদর্শক অমল কুমার রায় জানান, রোকেয়া খাতুন বিকালে সাতক্ষীরা বিচারিক হাকিম রাজিব কুমার রায়ের আদালতে এবং নজরুল ইসলাম সন্ধ্যায় বিচারিক হাকিম রাকিুবল ইসলামের আদালতে পৃথকভাবে স্বীকারোক্তিমূলক জবানবন্দি দিয়েছে।

উল্লেখ্য, গত শনিবার রাতে সাতক্ষীরা সদর উপজেলার ব্রহ্মরাজপুর ইউনিয়নের দহাকুলা গ্রামের মোল্যাপাড়ার আব্দুল আজিজ মোল্যাকে বাড়ির পেছনে বাঁশ বাগানে দা দিয়ে কুপিয়ে গলা কেটে হত্যা করা হয়।

এ ঘটনায় নিহতের ছোট ছেলে সাইফুল ইসলাম বাদী হয়ে পরদিন সদর থানায় একটি মামলা করেন।

(ঢাকাটাইমস/৭ডিসেম্বর/এলএ)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :