ছয় বছর পর জয়পুরহাট জেলা আ.লীগের সম্মেলন

জয়পুরহাট প্রতিনিধি, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ০৯ ডিসেম্বর ২০২০, ১৮:৩১

দীর্ঘ ছয় বছর পর বৃহস্পতিবার অনুষ্ঠিত হতে যাচ্ছে জয়পুরহাট জেলা আওয়ামী লীগের ত্রি-বার্ষিক সম্মেলন। ক্ষমতাসীন দলের এই সম্মেলনকে ঘিরে গোটা জেলায় এখন সাজ সাজ রব। সম্মেলন সফল করতে ব্যানার ফেস্টুন আর তোরণে রঙ্গিন সাজে সাজানো হয়েছে গোটা শহর। যোগ্য নেতাদের হাতে যাক নেতৃত্ব, এমন দাবি তৃণমূল নেতাদের।

জয়পুরহাট জেলা আওয়ামী লীগের সর্বশেষ সম্মেলন অনুষ্ঠিত হয় ২০১৪ সালের ৯ নভেম্বরে। ওই সম্মেলনে সামছুল আলম দুদু এমপিকে সভাপতি এবং এসএম সোলায়মান আলীকে সাধারণ সম্পাদক নির্বাচিত করা হয়। দীর্ঘ ছয় বছর পর ত্রিবার্ষিক সম্মেলনকে ঘিরে নজর কাড়ার চেষ্টায় প্রার্থীদের ব্যানার ফেস্টুন ও তোরণে ছেয়ে গেছে গোটা শহর।

সম্মেলনকে কেন্দ্র করে নেতা-কর্মীদের প্রাণ চাঞ্চল্যে মুখর দলীয় কার্যালয়। দলীয় প্রধানের সিদ্ধান্তেই চূড়ান্ত হবে আগামীর নেতৃত্ব। আর সেই নেতৃত্ব পেতে সভাপতি পদে আটজন এবং সাধারণ সম্পাদক পদে ছয়জন নেতা নেতৃত্ব পেতে দৌড়ঝাপ করছেন। তবে ত্যাগী এবং যোগ্য নেতাদের নেতৃত্ব দিবেন দলীয় প্রধান এমন দাবি তৃণমূল নেতাদের।

বৃহস্পতিবার স্টেডিয়াম মাঠের এ সম্মেলনে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থাকবেন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের এমপি, প্রেসিডিয়াম সদস্য আব্দুর রহমান, যুগ্ম সাধারণ সম্পাদক ড. হাসান মাহমুদ, সাংগঠনিক সম্পাদক এস.এম কামাল, আবু সাঈদ আল মাহমুদ স্বপনসহ কেন্দ্রীয় নেতারা।

(ঢাকাটাইমস/৯ডিসেম্বর/কেএম)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

বাংলাদেশ এর সর্বশেষ

এই বিভাগের সব খবর

শিরোনাম :