ট্রাকচাপায় সড়কে প্রাণ গেল দুজনের

প্রকাশ | ০৯ ডিসেম্বর ২০২০, ১৮:৩৮

সাতক্ষীরা প্রতিনিধি, ঢাকাটাইমস

ট্রাকের চাকায় পিষ্ট হয়ে এক ব্যবসায়ী ও এক ভাড়ায়চালিত মোটরসাইকেল নিহত হয়েছেন। বুধবার বিকাল সাড়ে তিনটার দিকে সাতক্ষীরা- ভোমরা সড়কের নবাতকাটিতে এ দুর্ঘটনা ঘটে।

নিহতরা হলেন, সিএণ্ডএফ এজেন্ট যশোর জেলার নওয়াপাড়ার সেন এন্টারপ্রাইজের স্বত্বাধিকারী সাধন সেন ও সাতক্ষীরা সদরের ভোমরা গ্রামের বাবর আলীর ছেলে ভাড়ায় চালিত মোটর সাইকেলচালক কবীর হোসেন।

ভোমরা বন্দরের কয়েকজন ব্যবসায়ী জানান, ভোমরা বন্দরের ব্যবসায়ী যশোরের নওয়াপাড়ার সাধন সেন তার ব্যবসায়িক পার্টনারের ভাইকে নিয়ে ভোমরার ভাড়ায়চালিত মোটরসাইকেলচালক কবীর হোসেনের মোটরসাইকেলে বিকাল সাড়ে তিনটার দিকে ভোমরা থেকে সাতক্ষীরায় ফিরছিলেন। পথিমধ্যে গাংনিয়া ব্রিজের কাছে নবাতকটি নামকস্থানে একটি ডিসট্রিল্ড ওয়াটার বহনকারী ইঞ্জিনচালিত ভ্যানকে সাইড দিতে গিয়ে বিপরীত দিক থেকে আসা ভোমরাগামী ট্রাকের মুখোমুখি সংঘর্ষ হয়। এতে মোটরসাইকেল চালক কবীর হোসেন ও ব্যবসায়ী সাধন সেন ঘটনাস্থলেই মারা যান। এ সময় ড্রিসট্রিল্ড ওয়ার্টার বহনকারী ভ্যানটি পাশের খাদে পড়ে যায়। গুরুতর জখম সাধন সেনের ব্যবসায়িক পার্টনারকে সাতক্ষীরা সদর হাসপাতালে ভর্তি করা হয়।

ভোমরা ইমিগ্রেশনের ওসি বিশ্বজিৎ সরকার ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, ট্রাকটি আটক করা হয়েছে। লাশ দুটি ময়নাতদন্তের জন্য সাতক্ষীরা সদর হাসপাতালের মর্গে পাঠাানো হয়েছে।

(ডাকাটাইমস/৯ডিসেম্বর/এলএ)