পাবনায় গৃহবধূ হত্যার প্রতিবাদে মানববন্ধন

প্রকাশ | ০৯ ডিসেম্বর ২০২০, ২০:৪২

নিজস্ব প্রতিবেদক, পাবনা

পাবনার সুজানগরে জাকিয়া সুলতানা(১৮) নামে গৃহবধূকে হত্যার প্রতিবাদে ও জড়িতদের গ্রেপ্তার দাবিতে মানববন্ধন হয়েছে।

বুধবার দুপুর ১২টায় সদর উপজেলার দুবলিয়া উচ্চ বিদ্যালয়ের সামনে এই কর্মসূচি পালিত হয়। এতে অংশ নেয় ফজিলাতুন্নেছা বালিকা উচ্চ বিদ্যালয়, দুবলিয়া উচ্চ বিদ্যালয়, হাজি জসিম উদ্দিন ডিগ্রি কলেজের শিক্ষক কর্মচারী, ছাত্র-ছাত্রী ও এলাকাবাসী, স্বজনরা।

মানববন্ধনে নিহতের বাবা হাসেন আলী বলেন, দীর্ঘদিন প্রেম করার পর সাত মাস আগে বিয়ে করে জাকিয়া ও মিম। বিয়ের পর জাকিয়া জানতে পারে তার স্বামী মিম মাদকসেবী। এ নিয়ে প্রায়ই দুজনের মধ্যে ঝগড়া হতো। জাকিয়াকে মারধরও করতো মিম। এরই ধারাবাহিকতায় গত ১ ডিসেম্বর দিবাগত রাতের কোনো এক সময় জাকিয়াকে শ্বাসরোধে হত্যার পর তার লাশ ফ্যানের সঙ্গে ঝুলিয়ে রেখে পালিয়ে যায়। পলাতক মিমকে দ্রুত গ্রেপ্তার করে বিচার দাবি জানান তিনি।

নিহত গৃহবধূ জাকিয়া সুলতানা পাবনা সদর উপজেলার সাদুল্লাপুর ইউনিয়নের পাটোয়া গ্রামের হাসেন আলীর মেয়ে ও স্থানীয় দুবলিয়া ফজিল্লাতুন্নেছা বালিকা উচ্চ বিদ্যালয়ের দশম শ্রেনির ছাত্রী ছিলেন। আর শোভন মিম সুজানগর পৌরসভার মসজিদপাড়া এলাকার মন্তাজ আলীর ছেলে এবং বেকার ছিলেন।

সুজানগর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) বদরুদ্দোজা জানান, নিহতের স্বজনরা থানায় একটি অভিযোগ দিয়েছেন। মামলার প্রস্তুতি নেয়া হচ্ছে। তবে হত্যাকারী পলাতক মিমকে আটক করা সম্ভব হয়নি। দ্রুত আটক করতে বিভিন্ন জায়গায় বিশেষ অভিযান পরিচালনা করা হচ্ছে।

(ঢাকাটাইমস/৯ডিসেম্বর/কেএম)