বগুড়া থেকে চারদিন ধরে নিখোঁজ যুবক

বগুড়া প্রতি‌নি‌ধি, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ০৯ ডিসেম্বর ২০২০, ২১:১৮

চারদিন ধরে কোনো সন্ধান মিলছে না লাল তীর কোম্পানির এক বিক্রয় প্রতিনিধির। বগুড়ার শেরপুর উপজেলার ভবানীপুর এলাকা থেকে তার ব্যবহৃত মোটরসাইকেলটি পুলিশ পরিত্যক্ত অবস্থায় উদ্ধার করেছে। নিখোঁজ ইকবাল হোসেন(২২) বগুড়ার নন্দীগ্রাম উপজেলার রণবাঘা বাজারের রাজাবুল আলমের ছেলে।

ইকবালের চাচা স্কুল শিক্ষক মাহফুজুল ইসলাম জানান, লাল তীর কোম্পানির বিক্রয় প্রতিনিধি হিসেবে ইকবাল বগুড়ার শেরপুর ও ধুনট উপজেলায় কাজ করে। কাজের সুবিধার কারণে তিনি শেরপুর উপজেলার ধুনট মোড়ের কাছে তালতলা ভিআইপি মেসে থাকতো। গত রবিবার সকালে ইকবালের সঙ্গে পরিবারের সদস্যরা যোগাযোগ করলেও সোমবার থেকে তার মোবাইল ফোন বন্ধ পাওয়া যায়।

এদিকে সোমবার সকালে শেরপুর উপজেলার ভবানীপুর বাজারের অদূরে রাস্তার ওপর থেকে পুলিশ তার ব্যবহৃত মোটরসাইকেল পরিত্যাক্ত অবস্থায় উদ্ধার করে। তারপর থেকেই ইকবালের সন্ধান শুরু হয়। কিন্তু তার ব্যবহৃত মোবাইল ফোন বন্ধ রয়েছে।

লাল তীর কোম্পানিতে কর্মরত ইকবালের সহকর্মী জহুরুল ইসলাম জানান, সোমবার দিনভর তার মোবাইল বন্ধ ছিল। মঙ্গলবারও ফোন বন্ধ পাওয়ায় কোম্পানি তার মোবাইল ফোনের লোকেশন ট্রাক করে। সেটাতে জানা যায় রবিবার রাত ১০টার দিকে তার সর্বশেষ অবস্থান ছিলো শেরপুর উপজেলার গাড়িদহ শশ্মান রোডে। এরপর থেকেই ফোনটি বন্ধ দেখায়।

শেরপুর সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার গাজীউর রহমান জানান, মোটরসাইকেল উদ্ধারের পর থেকেই তার সন্ধান শুরু হয়েছে। তার পরিবারের কাছ থেকে প্রয়েজনীয় তথ্য সংগ্রহ করে তথ্য-প্রযুক্তিসহ সার্বিক দিক থেকেই তার সন্ধানে চেষ্টা চালানো হচ্ছে।

(ঢাকাটাইমস/৯ডিসেম্বর/কেএম)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :