জমি নিয়ে বিরোধ: টঙ্গীতে বাড়িঘরে হামলা

নগর প্রতিবেদক, গাজীপুর
 | প্রকাশিত : ১১ ডিসেম্বর ২০২০, ১৮:২৫

গাজীপুরের টঙ্গীর মধুমিতা এলাকায় জমি নিয়ে বিরোধের জেরে দফায় দফায় হামলা ও ভাঙচুরের অভিযোগ পাওয়া গেছে। এ ঘটনায় ভুক্তভোগী দেলোয়ার হোসেন শুক্রবার বিকালে সংবাদ সম্মেলনে করেন।

ভুক্তভোগী দেলোয়ার হোসেন জানান, ১৯৯৩ সালে আরিচপুর মধুমিতা দরবার শরিফ রোডে ৮.৮০ শতাংশ জমি ক্রয় করে বাড়ি নির্মাণ করে বসবাস করে আসছি। কিন্তু পাশের জমির মালিক বশির সিকদার, ফরিদ সিকদার, নাসির সিকদার গং জমিটি জবর দখলের পাঁয়তারা করে আসছে। এ ঘটনায় আমাদের পরিবারের পক্ষ থেকে আদালতে একটি মামলা করি। আদালতের নিষেধাজ্ঞা উপেক্ষা করে বৃহস্পতিবার সকাল, দুপুর ও রাতে দফায় দফায় দেশীয় অস্ত্রশস্ত্র নিয়ে হামলা চালায় বশির শিকদার গং। একপর্যায়ে দুর্বৃত্তরা নির্মাণাধীন বাড়ি ও দোকানে হামলা চালিয়ে ব্যাপক ভাঙচুর করে। খবর পেয়ে টঙ্গী পূর্ব থানার এসআই হুমায়ুন কবির ঘটনাস্থল পরিদর্শন করেন। দুর্বৃত্তদের হুমকি-ধামকিতে ভুক্তভোগী পরিবারটি চরম নিরাপত্তাহীনতায় ভুগছেন।

এ বিষয়ে অভিযুক্ত বশির সিকদার হামলা ও ভাঙচুরের বিষয়টি অস্বীকার করে বলেন, সেখানে আমাদের ক্রয়কৃত জমি রয়েছে। দেলোয়ার আমাদের দুই শতক জমি দখল করে রেখেছে।

এ ব্যাপারে টঙ্গী পূর্ব থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মুহাম্মদ আমিনুল ইসলাম বলেন, ভুক্তভোগীরা থানায় কোন লিখিত অভিযোগ দেয়নি। তবে মৌখিকভাবে জানিয়েছে।

(ঢাকাটাইমস/১১ডিসেম্বর/এলএ)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

বাংলাদেশ এর সর্বশেষ

এই বিভাগের সব খবর

শিরোনাম :