পদ্মা সেতুর সব স্প্যান; মাদারীপুরে ছাত্রলীগের আনন্দমিছিল

মাদারীপুর প্রতিনিধি, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ১২ ডিসেম্বর ২০২০, ১৮:৪৮

পদ্মা সেতুর মূল কাঠামোতে সব স্প্যান বসানো হয়ে যাওয়ায় আনন্দমিছিল করেছে মাদারীপুর জেলা ছাত্রলীগ। শনিবার সকাল ১০টার দিকে মাদারীপুর পৌর শহরের পুরান বাজার থেকে আনন্দ মিছিলটি বের হয়ে ইটেরপুল এলাকায় গিয়ে শেষ হয়।

দক্ষিণাঞ্চলবাসীর স্বপ্নের পদ্মা সেতুতে ১০ ডিসেম্বর সবগুলো স্প্যান বসে যাওয়ায় মাদারীপুরে আনন্দ-উল্লাস করছে রাজনৈতিক, সামাজিক ও সাংস্কৃতিক অঙ্গনের ব্যক্তিবর্গ। এরই ধারাবাহিকতায় শনিবার জেলা ছাত্রলীগের সভাপতি জাহিদ হোসেন অনিকের নেতৃত্বে একটি আনন্দমিছিল পুরান বাজার জেলা আওয়ামী লীগ কার্যালয় থেকে বের হয়ে। পরে শহরের প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ করে ইটেরপুর এলাকায় শেষ হয়। সেখানে সংক্ষিপ্ত সমাবেশে বক্তব্য রাখেন জেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক বায়েজিদ হাওলাদার, সদর উপজেলা ছাত্রলীগের সভাপতি তৌহিদুল ইসলাম লিংকন, সাধারণ রফিকুল ইসলাম মিলন প্রমুখ। এসময় পদ্মা সেতু বাস্তবায়নের জন্যে প্রধামনন্ত্রী শেখ হাসিনাকে ধন্যবাদ জানিয়ে স্লোগান দেওয়া হয়।

মাদারীপুর জেলা ছাত্রলীগের সভাপতি জাহিদ হোসেন অনিক বলেন, আমাদের প্রাণের দাবী পদ্মা সেতু, সেটি এখন দৃশ্যমান। এর পুরো কৃতিত্ব বঙ্গকন্যা শেখ হাসিনার। তার জন্যেই আমরা পদ্মা সেতু পেয়েছি। তাকে মাদারীপুর জেলার সকল শিক্ষার্থীদের পক্ষ থেকে ধন্যবাদ। তিনি আছেন বলেই এই অঞ্চলের এতো উন্নয়ন হচ্ছে।’

(ঢাকাটাইমস/১২ ডিসেম্বর/পিএল)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :