ব্রাহ্মণবাড়িয়ায় তিন দিন ধরে গৃহবধূসহ চারজন নিখোঁজ

ব্রহ্মণবাড়িয়া প্রতিনিধি, ঢাকাটাইমস
| আপডেট : ১২ ডিসেম্বর ২০২০, ২১:০২ | প্রকাশিত : ১২ ডিসেম্বর ২০২০, ২০:৪৮

ব্রাহ্মণবাড়িয়ার আশুগঞ্জ উপজেলায় গত বৃহস্পতিবার দুপুরে রুবিনা আক্তার (২৫) নামে এক গৃহবধূ নিখোঁজ হয়েছেন। এ সময় তার সঙ্গে ছিল দুই শিশু সন্তান ও এক কিশোরী বোন। রুবিনা সরাইল উপজেলার কুট্টাপড়ারশ্রীডুবার আল আমীন মিয়ার স্ত্রী। এ ব্যাপারে আশুগঞ্জ থানায় সাধারণ ডায়েরি (জিডি) করা হয়েছে।

পুলিশ জানায়, রুবিনা গত বৃহস্পতিবার দুপুরে আশুগঞ্জে বাবার বাড়ি থেকে সরাইলে শ্বশুরবাড়ি ফিরছিলেন। তার সঙ্গে ছিল চার বছরের ছেলে হোসাইন মিয়া, দুই বছর বয়সী মেয়ে তানহা আক্তার ও ১৪ বছরের বোন সোনিয়া আক্তার। সর্বশেষ বৃহস্পতিবার বেলা সোয়া ২টার দিকে মুঠোফোনে স্বামীর সঙ্গে রুবিনার কথা হয়। এরপর থেকে তার মুঠোফোনটি বন্ধ রয়েছে। চারজনের কোন খোঁজ নেই জানিয়ে বৃহস্পতিবার রাতে রুবিনার বাবা হাবিবুর রহমান আশুগঞ্জ থানায় থানায় জিডি করেছেন।

রুবিনার স্বামী আল আমীন মিয়া শনিবার দুপুরে জানান, বৃহস্পতিবার সোয়া দুইটার দিকে স্ত্রীর সঙ্গে তার সর্বশেষ কথা হয়েছে। এরপর থেকে স্ত্রী-সন্তানদের কোনো খোঁজ তিনি পাননি। তাদের সন্ধানে আত্মীয়-স্বজনদের বাড়িতে খোঁজখবর নেওয়া হয়েছে। তবে কোথাও পাওয়া যায়নি।

আশুগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) জাবেদ মাহমুদ ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, চারজনের সন্ধানে পুলিশ তৎপর রয়েছে। যতদ্রুত সম্ভব তাদের উদ্ধার করার ব্যাপারে আশাবাদী তিনি।

(ঢাকাটাইমস/১২ডিসেম্বর/এলএ)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :