রামগতিতে বাবা-মাকে বেঁধে মেয়েকে দলবেঁধে ধর্ষণ, এক যুবক আটক

লক্ষ্মীপুর প্রতিনিধি, ঢাকাটাইমস
| আপডেট : ১৪ ডিসেম্বর ২০২০, ১৬:১৯ | প্রকাশিত : ১৪ ডিসেম্বর ২০২০, ১৫:৪৯

লক্ষ্মীপুরের রামগতিতে বাবা-মাকে বেঁধে ও মারধর করে এক গৃহবধূকের দলবেঁধে ধর্ষণের অভিযোগ উঠেছে। রবিবার রাত আড়াইটার দিকে উপজেলার চরসেকান্তর এলাকায় এ ঘটনা ঘটে। গুরুতর আহত অবস্থায় নির্যাতিত ওই নারীকে উদ্ধার করে প্রথমে রামগতি উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স ও পরে সদর হাসপাতালে ভর্তি করা হয়। এই ঘটনায় জড়িত থাকার অভিযোগে মিরাজ হোসেন নামের এক যুবককে আটক করেছে পুলিশ।

পুলিশ ও নির্যাতিতার পরিবার জানায়, রামগতি উপজেলার চরসেকান্তর এলাকায় বাবার বাড়িতে মা-বাবার সাথে বসবাস করে ওই নারী। রবিবার রাত আড়াইটার দিকে কয়েকজন যুবক ঘরে প্রবেশ করে সবাইকে জিম্মি করে। পরে গৃহবধূর মা-বাবাকে মারধর করে বেঁধে রেখে পালাক্রমে ধর্ষণ করে গুরুতর আহত অবস্থায় রেখে পালিয়ে যায় তারা। এর মধ্যে প্রতিবেশীরা পুলিশকে খবর দেয়। পুলিশ ঘটনাস্থলে এসে ওই নারীকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করে। পরে অবস্থার অবনতি হওয়ায় উন্নত চিকিৎসার জন্য সদর হাসপাতালে ভর্তি করা হয়। বর্তমানে সদর হাসপাতালে ভর্তি রয়েছে ওই নির্যাতিত নারী।

রামগতি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা সোলাইমান হোসেন ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, এই ঘটনায় মিরাজ হোসেনকে আটক করা হয়েছে। অন্যদের গ্রেপ্তার অভিযান ও মামলার প্রস্তুতি চলছে।

ঢাকাটাইমস/১৪ ডিসেম্বর/পিএল

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :