পাবজিতে নতুন গেমিং মোড

তথ্যপ্রযুক্তি প্রতিবেদক, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ১৫ ডিসেম্বর ২০২০, ০৯:১৫

উইন্টার থিমের নতুন গেম মোড ‘ফ্রস্ট ফেস্টিভ্যাল’ নিয়ে এসেছে পাবজি মোবাইল। একেবারে হিম শীতল পরিবেশে বরফ আচ্ছাদিত মন্যুমেন্ট, থিমড ডেকোরেশন এবং আরও অনেক কিছু উপভোগ করতে করতে নতুন এই ইভেন্ট মোডে প্লেয়াররা এখন খেলতে পারবেন তাদের ভীষণ প্রিয় ইরাঙ্গেলের ব্যাটল রয়্যাল ম্যাপে। ‘ফ্রস্ট ফেস্টিভ্যাল’ কন্টেন্ট আপডেট এখন পাওয়া যাচ্ছে গুগল প্লে এবং অ্যাপ স্টোরে, ডাউনলোড করা যাবে সম্পূর্ণ ফ্রি তে।

নতুন এই ‘ফ্রস্ট ফেস্টিভ্যাল’ ইভেন্ট মোডে প্লেয়াররা তিনটি ফ্রস্ট ক্যাসল পাবেন, যা ইরাঙ্গেলের ম্যাপজুড়ে ছড়িয়ে আছে এবং যা থেকে প্রয়োজনীয় জিনিসপত্র সংগ্রহ করা যাবে। আইসি জোনগুলো একটি অনন্য যুদ্ধ-পরিস্থিতির অভিজ্ঞতা দিবে। ফ্রোজেন এরিয়া পার হয়ে যেতে যেতে প্লেয়াররা স্নোমেন এবং স্নো চিকেন সংগ্রহ করে নিতে পারে, যা পরবর্তীতে শত্রুর আক্রমণ থেকে দ্রুত রক্ষা পেতে স্ট্যাচু হিসেবে ব্যবহার করা যাবে। ‘ফ্রস্ট ফেস্টিভ্যাল’ মোডটি খুবই সীমিত সময়ের জন্য পাওয়া যাবে এবং এতে প্রবেশ করতে হলে পাবজি মোবাইল-এর মূল মেন্যু থেকে ইরাঙ্গেল ইভেন্ট মোডটি আগে সিলেক্ট করে নিতে হবে।

বরফে ঢাকা সব কাঠামোর পাশাপাশি পাবজি মোবাইল-এর ইরাঙ্গেল ম্যাপে যুক্ত হয়েছে আরও বেশকিছু ফেস্টিভ ফিচার। ফিচারগুলো হলো:

স্লিক স্নোবোর্ড - প্রতিটি ইভেন্ট ম্যাচের শুরুতে প্লেয়াররা একটি রাইড-অ্যাবল স্নোবোর্ড পাবে, যা দ্রুত এগিয়ে যাওয়া এবং সামনের প্রতিকূলতা এড়াতে লাফ দেওয়ার জন্য ব্যাকপ্যাকের বাটনে ক্লিক করে চালু করে নেওয়া যাবে।

হলিডে-থিমড ডেকোরেশন - উৎসবের মৌসুম উদযাপনের জন্য ইরাঙ্গেল সাজানো হয়েছে দৃষ্টিনন্দন রূপে। সুসজ্জিত ভবন, ফায়ারপ্লেস এবং ক্রিসমাস ট্রি’র সৌন্দর্যে ঝলমল করছে ইরাঙ্গেল। হলিডে চমক হিসেবে আপডেট করা হয়েছে ফ্লেয়ার গানও।

স্পেশাল ইভেন্ট - এই হিম শীতল দিনে প্লেয়ার এবং কমিউনিটি মেম্বারদের মধ্যে উষ্ণতা ছড়িয়ে দিতে ‘ফ্রস্ট ফেস্টিভ্যাল’-এ রাখা হয়েছে একাধিক চমক। এই সবগুলো চমকের উষ্ণতা উপভোগ করতে এখনই যোগ দিয়ে দিন ‘ফ্রস্ট ফেস্টিভ্যাল’-এ। পাবজি মোবাইল এখন অ্যাপ স্টোর ও গুগল প্লে থেকে ফ্রি তে ডাউনলোড করা যাচ্ছে।

(ঢাকাটাইমস/১৫ডিসেম্বর/এজেড)

সংবাদটি শেয়ার করুন

বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :