সাতক্ষীরায় সড়কে ঝরল তিন শ্রমিকের প্রাণ

সাতক্ষীরা প্রতিনিধি, ঢাকাটাইমস
| আপডেট : ১৭ ডিসেম্বর ২০২০, ১১:৪৩ | প্রকাশিত : ১৭ ডিসেম্বর ২০২০, ১১:৩৪

ট্রাকচাপায় তিন জুয়েলারি শ্রমিক নিহত হয়েছেন। বুধবার রাত সোয়া ৯টার দিকে সাতক্ষীরা-খুলনা মহাসড়কের বিনেরপোতায় বিসিকের সামনে এ দুর্ঘটনা ঘটে।

নিহতরা হলেন- খুলনা জেলার পাইকগাছা উপজেলার রাড়ুলি গ্রামের সূর্য দেবনাথের ছেলে মিলন দেবনাথ, সাতক্ষীরার তালা উপজেলার সুজনশাহ গ্রামের নিরঞ্জন মল্লিকের ছেলে তাপস মল্লিক ও আশাশুনি উপজেলার বাঁকা গ্রামের উত্তম সেনের ছেলে সুব্রত সেন।

সাতক্ষীরা শহরের খান মার্কেটের জুয়েলারি শ্রমিক রণজিৎ মণ্ডল জানান, তার সহকর্মী মিলন দেবনাথ, তাপস মল্লিক ও সুব্রত সেন বুধবার রাত সোয়া ৯টার দিকে সাতক্ষীরা শহরের লেক ভিউ থেকে পাটকেলঘাটা অভিমুখে যাচ্ছিলেন। পথিমধ্যে ঋ’শিল্পী নামক স্থানে বিপরীত দিক থেকে আসা একটি ট্রাক তাদের মোটরসাইকেল চাপা দেয়। এতে ঘটনাস্থলেই মারা যান মিলন ও তাপস। মারাত্মক জখম সুব্রতকে প্রথমে সাতক্ষীরা সদর হাসপাতাল ও পরে খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়। পরে রাত ১২টার দিকে সুব্রত খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মারা যান।

সাতক্ষীরা সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা আসাদুজ্জামান জানান, বৃহস্পতিবার ময়না তদন্ত শেষে নিহতদের লাশ তাদের স্বজনদের হাতে তুলে দেয়া হবে।

(ঢাকাটাইমস/১৭ডিসেম্বর/কেআর)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :