উন্নয়নের উজ্জ্বল দৃষ্টান্ত পদ্মা সেতু: পরিবেশমন্ত্রী

বড়লেখা (মৌলভীবাজার) প্রতিনিধি, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ১৭ ডিসেম্বর ২০২০, ১৯:২১

পরিবেশমন্ত্রী শাহাব উদ্দিন বলেছেন, সরকারের উন্নয়নের উজ্জ্বল দৃষ্টান্ত পদ্মা সেতু । নিজস্ব অর্থে পদ্মার উপর ৬ দশমিক ১ কিলোমিটার দীর্ঘ সেতু নির্মাণ করার সাহস দেখিয়েছে সরকার। বিশ্বব্যাংক অর্থায়ন থেকে সরে যাওয়ার পর বিশাল এ প্রকল্প হাতে নেয়ার ঘটনা অনেক দেশ ও সংস্থার সন্দেহ ও বিস্ময় প্রকাশ করলেও সে স্বপ্ন এখন দৃশ্যমান।

বৃহস্পতিবার বেলা ১১টায় বড়লেখায় ৮নং দক্ষিণভাগ (উত্তর) ইউনিয়ন পরিষদ আয়োজিত, দুর্যোগ ব্যবস্থাপনা ও ত্রাণ মন্ত্রণালয় হতে প্রাপ্ত দুঃস্থ শীতার্তদের মাঝে শীতবস্ত্র বিতরণী অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

এসময় মন্ত্রী আরও বলেন, আওয়ামী লীগ সরকারের আমলে প্রধানমন্ত্রী শেখ হাসিনার গতিশীল নেতৃত্বের কারণেই টেকসই অর্থনৈতিক অগ্রগতি অর্জন সম্ভব হয়েছে এবং দেশে আর্থ-সামাজিক সূচকসহ প্রতিটি ক্ষেত্রে প্রত্যাশাজনক সাফল্য অর্জন করেছে।

দক্ষিণভাগ (উঃ) ইউপি চেয়ারম্যান এনাম উদ্দিনের সভাপতিত্বে ও গ্রাম আদালত সহকারী আমজাদ হোসেন পাপলুর সঞ্চালনায় অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন- উপজেলা চেয়ারম্যান সোয়েব আহমদ, উপজেলা সহকারী কমিশনার (ভূমি) নুসরাত লায়লা নীরা, উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক (ভারপ্রাপ্ত) ও সাবেক উপজেলা চেয়ারম্যান রফিকুল ইসলাম সুন্দর, বড়লেখা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) জাহাঙ্গীর হোসেন সরদার, দক্ষিণভাগ উত্তর ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি মক্তদীর সওদাগর, সাধারণ সম্পাদক আব্দুল জলীল প্রমুখ।

(ঢাকাটাইমস/১৭ডিসেম্বর/এলএ)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :