শিগগির স্বাধীনতা বিরোধীদের তালিকা: শাজাহান খান

মাদারীপুর প্রতিনিধি, ঢাকাটাইমস
| আপডেট : ১৮ ডিসেম্বর ২০২০, ১৮:০১ | প্রকাশিত : ১৮ ডিসেম্বর ২০২০, ১৭:০৪

সাবেক নৌমন্ত্রী ও আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য শাজাহান খান এমপি বলেছেন, জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের দর্শন, আদর্শ ও মুক্তিযুদ্ধের চেতনাকে বুকে ধারন করে প্রধানমন্ত্রী শেখ হাসিনার হাতকে আমরা আরও শক্তিশালী করবো। এবং বাংলাদেশ থেকে মুক্তিযুদ্ধের বিরোধী অপশক্তিকে চিরতরে নির্মূল করা হবে। খুব শিগগিরই রাজাকার, আলবদরদের একটি তালিকা প্রকাশ করতে যাচ্ছি। যাতে করে আমরা চিহ্নিত করতে পারি কে ছিল রাজাকার, আলবদর, স্বাধীনতা বিরোধী।

বৃহস্পতিবার রাতে জেলা শিল্পকলা একাডেমী মিলনায়তনে মাদারীপুর সদর উপজেলা আওয়ামী লীগের উদ্যোগে বিজয় দিবসের আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্যে শাজাহান খান এ কথা বলেন।

শাজাহান খান বলেন, বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান জনগণকে নিয়ে কাজ করেছেন। আপনিও জনগনকে নিয়ে কাজ করছেন। আমরাও আপনার বলিষ্ঠ নেতৃত্বে সংগঠনকে শক্তিশালী করার জন্যে জনগণের সঙ্গে মিশে কাজ করি। জনগণের কাছে আমরা বঙ্গবন্ধুর দর্শন, আদর্শ সবচেয়ে বেশি তুলে ধরি। সেজন্য আমরা মনে করি আগামীতে সংগঠনকে আরো শক্তিশালী করার জন্য জনপ্রিয় ব্যক্তিদেরকে সংগঠনের নেতৃত্বে নিয়ে আসা উচিত।

তিনি বলেন, আগামী দিনে মাদারীপুর পৌরবাসীর মঙ্গল বিবেচনা করে আপনি হাফিজুর রহমান খানকে নৌকা প্রতীক দিবেন সে আবদার, সে দাবি মাননীয় প্রধানমন্ত্রী আপনার কাছে আমরা রাখছি।

মাদারীপুর সদর উপজেলা আওয়ামী লীগের সভাপতি বীর মুক্তিযোদ্ধা সৈয়দ সাখাওয়াত হোসেন সেলিমের সভাপতিত্বে সভায় বিশেষ অতিথি ছিলেন জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি বীর মুক্তিযোদ্ধা সৈয়দ আবুল বাশার, বীর মুক্তিযোদ্ধা ও সাবেক পৌর চেয়ারম্যান খলিলুর রহমান খান, সদর উপজেলা পরিষদের চেয়ারম্যান এ্যাডভোকেট ওয়াইদুর রহমান খান, জেলা মুক্তিযোদ্ধা সংসদের সাবেক কমান্ডার শাজাহান হাওলাদার, মাদারীপুর চেম্বার অব কমার্স এন্ড ইন্ডাস্ট্রি এর সভাপতি হাফিজুর রহমান খান যাচ্চু, সদর উপজেলা আওয়ামীলীগের ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক এজাজুর রহমান আকন। এছাড়াও উপস্থিত ছিলেন সদর উপজেলা আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক মো. নজরুল মুন্সী, বিভিন্ন ইউনিয়ন পরিষদের চেয়ারম্যানবৃন্দ, ছাত্রলীগ, যুবলীগসহ বিভিন্ন সংগঠনের নেতারা।

(ঢাকাটাইমস/১৮ডিসেম্বর/কেএম)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

বাংলাদেশ এর সর্বশেষ

এই বিভাগের সব খবর

শিরোনাম :