বাহরাইনে আন্তর্জাতিক অভিবাসী দিবস উদযাপন

স্বপন মজুমদার, বাহরাইন থেকে
 | প্রকাশিত : ২০ ডিসেম্বর ২০২০, ১৯:০৩

‘মুজিববর্ষের আহ্বান-দক্ষ হয়ে বিদেশে যান’ স্লোগানে আন্তর্জাতিক অভিবাসী দিবস উদযাপন করেছেন বাহরাইন বাংলাদেশ দূতাবাস। বাহরাইনের রাজধানী মানামায় বাংলাদেশ দূতাবাস প্রাঙ্গণে স্থানীয় সময় শুক্রবার (১৮ ডিসেম্বর) সকাল ১০টায় দূতাবাসের শ্রম কাউন্সিলর শেখ তৌহিদুল ইসলামের পরিচালনায়, অনুবাদক আশরাফুর রহমানের কোরআন তেলাওয়াতের মাধ্যমে অনুষ্ঠান শুরু হয়।

এসময় রাষ্ট্রদূত ড. মোহাম্মদ নজরুল ইসলাম ও দূতালয় প্রধান মোহাম্মদ রবিউল ইসলাম, সহ দূতাবাসের কর্মকর্তা কর্মচারীরা ও কমিউনিটির সামাজিক ও রাজনৈতিক সংগঠনের নেতা, চিকিৎসক, প্রকৌশলী ও বিভিন্ন কোম্পানিতে কর্মরত সাধারণ শ্রমিকরা উপস্থিত ছিলেন।

দিবসটি উপলক্ষে রাষ্ট্রপতি, প্রধানমন্ত্রী, পররাষ্ট্রমন্ত্রী ও প্রবাসীকল্যাণ মন্ত্রীর দেয়া বানী পড়ে শোনান দূতালয় প্রধান রবিউল ইসলাম ও শ্রম কাউন্সিলর শেখ তৌহিদুল ইসলাম।

উপস্থিত সবার উদ্যেশ্য স্বাস্থ্য বিষয়ক বক্তব্য দেন লিন্নাস মেডিকেলের ম্যানেজিং ডাইরেক্টর ডাক্তার জাহাঙ্গীর আলম, বিল্ডিং কন্সট্রাকশন সেক্টরে কর্মরত শ্রমিকদের সেইফটি ও সচেতনতা বিষয় বক্তব্য দেন ইঞ্জিনিয়ার ড. শাহ আলম ও বদরুল আলম।

অভিবাসী দিবস উপলক্ষে দূতাবাসের আয়োজনে চিত্রাঙ্কন প্রতিযোগিতায় অংশগ্রহণকারী বিজয়ী বাংলাদেশ স্কুলের ছাত্র ছাত্রীদের পুরস্কার বিতরণ করেন রাষ্ট্রদূত।

(ঢাকাটাইমস/২০ডিসেম্বর/কেএম)

সংবাদটি শেয়ার করুন

প্রবাসের খবর বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

প্রবাসের খবর এর সর্বশেষ

এই বিভাগের সব খবর

শিরোনাম :