ভোলায় ছাত্রদল সভাপতির বহিষ্কার দাবিতে বিক্ষোভ

ভোলা প্রতিনিধি, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ২০ ডিসেম্বর ২০২০, ১৯:১৭

টাকার বিনিময়ে কমিটি গঠন ও বিভিন্ন অনিয়মের অভিযোগে ভোলা জেলা ছাত্রদল সভাপতি মো. নূরে আলমকে বহিষ্কারের দাবিতে বিক্ষোভ মিছিল ও প্রতিবাদ সভা করেছেন ছাত্রদলের নেতাকর্মীরা। এসময় বিক্ষুব্ধ নেতাকর্মীরা মেয়াদ উত্তীর্ণ জেলা ছাত্রদল কমিটি বাতিলের দাবি জানান। এ সকল দাবিতে রবিবার দুপুরে সদর থানা, পৌর ও কলেজ শাখার ছাত্রদলের আয়োজনে এই বিক্ষোভ মিছিল বের হয়।

মিছিলটি শহরের বিভিন্ন সড়ক প্রদক্ষিণ করে জেলা বিএনপি কার্যালয়ে গিয়ে শেষ হয়। সেখানে এক সংক্ষিপ্ত সমাবেশে বিক্ষুব্ধ নেতাকর্মীরা জেলা ছাত্রদলের সভাপতি মো. নূরে আলমকে বহিষ্কার দাবি করে বলেন, জেলা ছাত্রদলের সভাপতি মো. নূরে আলম পদ পাওয়ার পর থেকেই স্বেচ্ছাচারিতাসহ অর্থের বিনিময়ে বিবাহিত, মাদকাসক্ত এবং অছাত্রদের সদর থানা, পৌর ও কলেজ শাখার কমিটিগুলোতে স্থান করে দিয়ে নানা বিতর্ক সৃষ্টি করেছে। সরকারি দলের সাথে আঁতাত করে রাজনীতি করাসহ নিজ দলের ত্যাগী নেতাকর্মীদের নানাভাবে বঞ্চিত করে একচ্ছত্র প্রভাব বিস্তার করেছেন তিনি।

আলমের এসব অনৈতিক কর্মকাণ্ডের কারণে দলের ভাবমূর্তি নষ্ট হচ্ছে দাবি করে অবিলম্বে তাকে দল থেকে বহিষ্কার করার দাবি করেন তারা।

এসময় উপস্থিত ছিলেন- ছাত্রদল নেতা নূর মোহাম্মদ রুবেল, মাহফুজুর রহমান বাপ্পি, আশিক, ইমরান হোসেন, সায়েদ ইশতিয়াক পিয়াস, ফারহান ইভান, ইব্রাহিম, ইমতিয়াজ, মো. মুনসহ সদর থানা, পৌর ও কলেজ শাখা ছাত্রদলের নেতাকর্মীরা।

(ঢাকাটাইমস/২০ডিসেম্বর/এলএ)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :