বৈদেশিক যুবলীগের ব্যানার-ফেস্টুন প্রকাশের নির্দেশনায় প্রতিক্রিয়া

প্রকাশ | ২০ ডিসেম্বর ২০২০, ২০:১০

কমরেড খোন্দকার, ইউরোপ ব্যুরো

বাংলাদেশ আওয়ামী  যুবলীগের দপ্তর সম্পাদক স্বাক্ষরিত ১৯ ডিসেম্বর এক বিজ্ঞপ্তিতে জানানো হয়, গত ১৩ ডিসেম্বর দলের চেয়ারম্যান শেখ ফজলে শামস্ তাপস ও সাধারণ সম্পাদক মাইনুল হোসেন খান নিখিলের নির্দেশনা মোতাবেক বৈদেশিক শাখাসমূহের ব্যানার- পোস্টার-ফেস্টুন প্রকাশে কেন্দ্রের আন্তর্জাতিক বিষয়ক সম্পাদক ও উপ-আন্তর্জাতিক সম্পাদকের পরামর্শ গ্রহণ করতে হবে। এমন একটি বিজ্ঞপ্তি যুবলীগের বৈদেশিক শাখাসমূহের অনেককেই সামাজিক যোগাযোগমাধ্যমে তাদের টাইম লাইনে শেয়ার করতে দেখা যায়।

বিজ্ঞপ্তিটি নিয়ে অনেকেই মিশ্র প্রতিক্রিয়া ব্যক্ত করেছেন। নাম প্রকাশ না করার শর্তে অনেকেই বলেন,  সঠিক নির্দেশনা দিয়ে বিজ্ঞপ্তিটি সংবাদ মাধ্যমে প্রচার করা যুক্তিযুক্ত ছিল। এভাবে সামাজিক যোগাযোগ মাধ্যমে দলীয় প্যাডে দলের আন্তর্জাতিক বিষয়ক সম্পাদক ও উপ-আন্তর্জাতিক সম্পাদক এবং দপ্তর সম্পাদকের মোবাইল নম্বর প্রচার না করাই ভালো ছিল। এতে করে তাদের সাথে অনেকেই সহজে যোগাযোগ করতে পারবে। এভাবে তাদের ফোন নম্বর প্রচার করার উদ্দেশ্য কি? অনেকেই পূর্বের কমিটির দপ্তর সম্পাদকের `কমিটি বাণিজ্যসহ তার দুর্নীতির‘ বিষয়টা তুলে ধরেন।

বাংলাদেশ আওয়ামী যুবলীগের সাধারণ সম্পাদক মাইনুল হোসেন খান নিখিলের সাথে ফোনে যোগাযোগ করা হলে তিনি বলেন, বিজ্ঞপ্তির বিষয়টি তার জানা নেই। বিষয়টা তিনি দেখবেন বলে আশ্বাস দেন।

(ঢাকাটাইমস/২০ডিসেম্বর/এলএ)