গরম পানি দিয়ে স্ত্রীর শরীর ঝলসে দিলেন স্বামী

মৌলভীবাজার প্রতিনিধি, ঢাকাটাইমস
| আপডেট : ২১ ডিসেম্বর ২০২০, ২০:৪৬ | প্রকাশিত : ২১ ডিসেম্বর ২০২০, ২০:৪৪

মৌলভীবাজার সদর উপজেলার কনকপুর ইউনিয়নের আবদা গ্রামে যৌতুকের টাকা না দেয়ায় গরম পানি দিয়ে অনামিকা দেব নামে এক গৃহবধূর শরীর ঝলসে দিয়েছেন তার স্বামী সঞ্জিদ কান্তি নাথ। গুরুতর অবস্থায় মৌলভীবাজার সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে তাকে। রবিবার সকাল সাড়ে ৮টার দিকে এ ঘটনাটি ঘটে।

সোমবার মৌলভীবাজার সদর হাসপাতালে গিয়ে দেখা যায়, বিছানায় কাতরাচ্ছেন অনামিকা দেব। শরীরের অর্ধেক অংশ কাপড়ে ঢাকা। পিঠ, গলাসহ যেটুকু আবরণহীন তার পুরোটাই ঝলসে গেছে।

অনামিকা জানান, রবিবার সকাল সাড়ে ৮টার দিকে স্বামীর যৌতুক দাবি করা নিয়ে স্ত্রীর সঙ্গে কথা কাটাকাটি হয়। যৌতুকের টাকা দিতে অস্বীকার করলে তখন স্ত্রীর ওপর বেশ রেগে যান স্বামী। পরে গালাগাল শুরু করেন। একপর্যায়ে ছুটে এসে চুলা থেকে গরম পানির কেটলি তুলে তার শরীরে ঢেলে দেন। পরে স্ত্রী একা হাসপাতালে যান।

অনামিকা বলেন, ২০১৫ সালে তাদের পারিবারিকভাবে বিয়ে হয় আমাদের। বিয়ের পর আমার বাবার বাড়ি থেকে সোনা গহনা বিক্রি করে স্বামীকে সিএনজি কিনে দেই। এরপরও বিভিন্ন সময় যৌতুকের জন্য মারধর করতেন স্বামী।

অনামিকা আরো বলেন, তার ননদ লাকি রানী দে ও তার স্বামী সঞ্জদি দে আমার স্বামীকে সব সময় খারাপ পরামর্শ দিয়ে আসছেন।

মৌলভীবাজার মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) ইয়াছিনুল হক বিষয়টি নিশ্চিত করে জানান, এ ব্যাপারে একটি অভিযোগ থানায় এসেছে। তদন্ত করে আইনানুগ ব্যবস্থা নেয়া হবে।

(ঢাকাটাইমস/২১ডিসেম্বর/কেএম)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :