জামালপুরে ব্যবসায়ীর উপর হামলাকারীদের শাস্তির দাবিতে মানববন্ধন

জামালপুর প্রতিনিধি, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ২২ ডিসেম্বর ২০২০, ১৮:০২

জামালপুরে মসজিদের চেয়ারে বসে নামাজ পড়াকে কেন্দ্র করে ব্যবসায়ী শেখ ফরিদের উপর হামলাকারীদের শাস্তির দাবিতে মানবন্ধন করেছেন ব্যবসায়ীরা। মঙ্গলবার দুপুর সাড়ে ১২টায় শহরের শফি মিয়ার বাজার এলাকায় জামালপুর স্টেশন বাজার ব্যবসায়ী কল্যাণ সমিতির ব্যানারে এ মানবন্ধন হয়।

মানবন্ধন শেষে অভিযুক্তদের শাস্তির দাবিতে জেলা প্রশাসক ও পুলিশ সুপারের কাছে স্মারক লিপি পেশ করেছে ব্যবসায়ীরা।

মানবন্ধনে বক্তারা এই ঘটনার তীব্র নিন্দা জানিয়ে দ্রুত দোষীদের গ্রেপ্তার করে শাস্তির দাবি জানান। অন্যথায় কঠোর আন্দোলনে যাবার হুশিয়ারি দেন তারা।

এসময় স্টেশন বাজার ব্যবসায়ী কল্যাণ সমিতির সভাপতি মনোহার আলী সাইফুল, সহসভাপতি তাজুল আহম্মেদ, সাংগঠনিক সম্পাদক সাগড় হোসেন রুবেল, সদস্য আব্দুস সাত্তার ও আবেদ আলীসহ স্থানীয় ব্যবসায়ীরা বক্তব্য দেন।

প্রসঙ্গত, গত ২০ ডিসেম্বর বিকালে জামালপুর শহরের মৃধাপাড়া জামে মসজিদে চেয়ারে বসে আছরের নামাজ আদায় করাকে কেন্দ্র করে কথাকাটাকাটি হয়। এর জেরে বাড়িতে গিয়ে স্টেশন বাজার ব্যবসায়ী কল্যাণ সমিতির সাধারণ সম্পাদক এবং জামালপুর শহর আওয়ামী লীগের সদস্য শেখ ফরিদ এবং তার স্ত্রী মর্জিনার উপর হামলা করে একই এলাকার মজিবর রহমানের ছেলে লিটন ও তার সহযোগীরা। এই ঘটনায় জামালপুর সদর থানায় একটি মামলা হলেও এখনো কেউ গ্রেপ্তার হয়নি।

(ঢাকাটাইমস/২২ডিসেম্বর/পিএল)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

বাংলাদেশ এর সর্বশেষ

এই বিভাগের সব খবর

শিরোনাম :