‘বিজ্ঞান ও প্রযুক্তির সঠিক ব্যবহারে ইসলামের প্রচার সময়ের দাবি’

নিজস্ব প্রতিবেদক
ঢাকাটাইমস
| আপডেট : ২২ ডিসেম্বর ২০২০, ১৯:৪৭ | প্রকাশিত : ২২ ডিসেম্বর ২০২০, ১৯:৪৫

মিডিয়ার এই যুগে বিজ্ঞান ও প্রযুক্তির সঠিক ব্যবহারের মাধ্যমে ইসলামকে বিশ্ববাসীর কাছে তুলে ধরতে যুবকদের এগিয়ে আসার আহ্বান জানিয়েছেন হেফাজতে ইসলাম বাংলাদেশের আমির শায়খুল হাদিস আল্লামা জুনাইদ বাবুনগরী।

সোমবার হেফাজত আমিরের কার্যালয়ে হেফাজতে ইসলাম বাংলাদেশ নামক সংগঠনের নতুন ফেসবুক পেইজ উদ্বোধনকালে তিনি এই আহ্বান জানান।

ফেসবুকের মাধ্যমে হেফাজতের কার্যক্রম প্রচার করা হবে জেনে উচ্ছ্বাস প্রকাশ করে আল্লামা বাবুনগরী বলেন, ‘তথ্য সন্ত্রাসের এই যুগে বিশ্ববাসীর কাছে হক কথা তুলে ধরা অত্যন্ত প্রয়োজনীয় একটি কাজ। আমি এই কাজকে এবং এর সাথে সংশ্লিষ্ট সবাইকে মোবারকবাদ জানাই। এর মাধ্যমে আপনারা সঠিক তথ্য জাতির কাছে তুলে ধরবেন।’

হেফাজতের কেন্দ্রীয় সাংগঠনিক সম্পাদক মাওলানা আজীজুল হক সঞ্চালনায় অনুষ্ঠানে আরও উপস্থিত ছিলেন সংগঠনের নায়েবে আমির মাওলানা হাফেজ তাজুল ইসলাম, যুগ্ম মহাসচিব মাওলানা নাছির উদ্দিন মুনির, সহকারী মহাসচিব মাওলানা হাবিবুল্লাহ আজাদী, মাওলানা জাফর আহমদ, সহসাংগঠনিক সম্পাদক মাওলানা মীর ইদ্রিস, প্রচার সম্পাদক মাওলানা জাকারিয়া নোমান ফয়জী, দপ্তর সম্পাদক মাওলানা হাফেজ মুহাম্মদ তৈয়ব, সহ প্রচার সম্পাদক মাওলানা হাফেজ সায়েম উল্লাহ, সহ অর্থ সম্পাদক মাওলানা হাফেজ ফয়সাল, হেফাজতের চট্টগ্রাম মহানগরীর নেতা মাওলানা ক্বারী ফজলুল করিম জিহাদী, হেফাজত নেতা মাওলানা জুনাইদ বিন ইয়াহইয়া, হেফাজত আমিরের ব্যক্তিগত সহকারী মাওলানা ইন'আমুল হাসান ফারুকী প্রমূখ।

(ঢাকাটাইমস/২২ডিসেম্বর/জেবি)

সংবাদটি শেয়ার করুন

ইসলাম বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :