নারায়ণগঞ্জের যেসব এলাকায় গ্যাস থাকবে না আজ

নারায়ণগঞ্জ প্রতিনিধি, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ২৩ ডিসেম্বর ২০২০, ০৮:৩৮

নারায়ণগঞ্জ ও এর আশপাশের বেশ কিছু এলাকায় আজ বুধবার ৮ ঘণ্টা গ্যাস সরবরাহ বন্ধ থাকবে। একই কারণে মুন্সীগঞ্জের কিছু জায়গায় গ্যাসের চাপ কম থাকতে পারে।

মিটার বিতরণ লাইনের কাজের জন্য সরবরাহে এ বিঘ্ন ঘটবে বলে তিতাস গ্যাস ট্রান্সমিশন অ্যান্ড ডিসট্রিবিউশন কোম্পানি লিমিটেটের এক বিজ্ঞপ্তিতে জানানো হয়েছে।

বিজ্ঞপ্তিতে বলা হয়, বুধবার মেসার্স ভিবজিওর নিট কম্পোজিট লিমিটেড মাছপাড়া, জালকুড়ি, সিদ্ধিরগঞ্জ ও নারায়ণগঞ্জে মিটার বিতরণ লাইন নির্মাণ কাজে টাই-ইন-এর কাজ করা হবে।

এ কারণে ২৩ ডিসেম্বর (বুধবার) সকাল ৯টা থেকে বিকেল ৫টা পর্যন্ত দেলপাড়া, পাগলাবাজার উচ্চ বিদ্যালয়, শাহীবাজার, গোদনাইল, ফতুল্লা পোস্ট অফিস, জালকুড়ি, আদমজী, কদমতলী, পাঠানিটুলিসহ এনায়েতনগর এলাকা, প্রাইম ডিএরএস-এর আওতাধীন এলাকা, ফতুল্লা, শিবু মার্কেট এলাকা, পোস্ট অফিস রোড, হাজীগঞ্জ, চিটাগাং রোড, সিদ্ধিরগঞ্জ থানার আওতাধীন এলাকাসহ আশেপাশের এলাকার সব শ্রেণির গ্রাহকদের গ্যাস সরবরাহ বন্ধ রাখা হবে।

ওই সমস্ত এলাকার সিএনজি, আবাসিক, শিল্প ও বাণিজ্যিকসহ সব ধরনের গ্রাহকের গ্যাসের সরবরাহ ৮ ঘণ্টা বন্ধ থাকবে। পাশাপাশি একই কারণে মুন্সীগঞ্জের কিছু এলাকায় গ্যাসের চাপ কম থাকতে পারে বলে তিতাস গ্যাসের পক্ষ থেকে বিজ্ঞপ্তিতে জানানো হয়েছে।

(ঢাকাটাইমস/২৩ডিসেম্বর/কেআর)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :