গভীর রাতে কম্বল নিয়ে হাজির ইউএনও

প্রকাশ | ২৩ ডিসেম্বর ২০২০, ১০:০৬

ভোলা প্রতিনিধি, ঢাকাটাইমস

ভোলায় হাড়কাঁপানো শীতে নদীপাড়ের মানুষ দিশেহারা। এই তীব্র শীতে জুবুথুবু অবস্থা দরিদ্র পরিবারগুলোর। গভীর রাতে প্রধানমন্ত্রীর ত্রাণ তহবিল থেকে দেয়া কম্বল নিয়ে অসহায় এসব পরিবারের ঘরে ঘরে গিয়ে পৌঁছে দিলেন ভোলার দৌলতখান উপজেলা নির্বাহী অফিসার মো. কাওছার হোসেন। 

মঙ্গলবার দিবাগত রাত সাড়ে ৮টা থেকে গভীর রাত পর্যন্ত উপজেলার ভবানীপুর ইউনিয়নের বিভিন্ন ওয়ার্ড ও পৌরসভার ৮ ও ৯ ওয়ার্ডের বেড়িবাঁধ এলাকার অসহায় শীতার্তদের মাঝে এ কম্বল বিতরণ করা হয়। এসময় দৌলতখানের ঐতিহ্যবাহী সাহেবের হাট মাদ্রাসার আবাসিক ছাত্রদের মাঝেও কম্বল বিতরণ করেন উপজেলা নির্বাহী কর্মকর্তা। 

প্রধানমন্ত্রী শেখ হাসিনার ত্রাণ তহবিল থেকে দৌলতখান উপজেলায় অসহায় দরিদ্রদের জন্য সাড়ে চার হাজার কম্বল বরাদ্দ করা হয়েছে। 

উপজেলা নির্বাহী অফিসার মো. কাওছার হোসেনে বলেন, প্রধানমন্ত্রীর সাধারন মানুষের জন্য কাজ করে যাচ্ছেন। তার সাহসী নেতৃত্বে দেশ এগিয়ে যাচ্ছে। তিনি সব সময় অসহায় মানুষের কষ্ট লাঘবে নিজেকে নিবেদিত রেখেছেন। শীতে মানুষ যাতে কষ্ট না পায় সে জন্য সর্বোচ্চ চেষ্টা করছেন তিনি। 

এসময় উপজেলা নির্বাহী কর্মকর্তার সাথে ছিলেন উপ-সহকারী প্রকৌশলী তৈয়বুর রহমান, দৌলত প্রেসক্লাব সম্পাদক মেহেদী হাসান শরীফ, সাংবাদিক মৃধা তানভির আহম্মেদ, ভূমি অফিসের সার্ভেয়ার আবি আব্দুল্লা, দৌলতখান থানার উপ-পরিদর্শক মাহামুদুল হক প্রমুখ।

(ঢাকাটাইমস/২৩ডিসেম্বর/কেআর)