স্পিডব্রেকারে ধাক্কা, বাইক থেকে পড়ে যুবক নিহত

সিরাজগঞ্জ প্রতিনিধি, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ২৪ ডিসেম্বর ২০২০, ০৯:৪২

স্পিডব্রেকারে ধাক্কা লেগে মোটরসাইকেল থেকে ছিটকে পড়ে নাঈম (২৫) নামে এক যুবক নিহত হয়েছেন। এ ঘটনায় আহত হয়েছেন আরও দুই যুবক।

বুধবার রাত ১১টার দিকে সিরাজগঞ্জ-নলকা চারলেন মহাসড়কে সদর উপজেলার শিয়ালকোল ইউনিয়নের সার্কিট হাউসের সামনে এ দুর্ঘটনা ঘটে।

নিহত নাঈম শহরের গোশালা মহল্লার সিদ্দিক মাস্টারের ছেলে। আহতরা হলেন- একই মহল্লার কানাই চৌধুরীর ছেলে বাপ্পী চৌধুরী (২৬) ও চন্দন কুমারের ছেলে পার্থ (২৪)। হতাহতরা ব্যবসায়িক পার্টনার।

প্রত্যক্ষদর্শীরা জানান, সিরাজগঞ্জ-নলকা আঞ্চলিক সড়কের সার্কিট হাউস এলাকায় নতুন স্পিডব্রেকার নির্মাণ করা হয়েছে। রাত ১১টার দিকে মোটরসাইকেলে করে শহরে আসার পথে ওই স্পিডব্রেকারের সঙ্গে ধাক্কা লেগে মোটরসাইকেলসহ ছিটকে পড়েন নাঈম।

এ সময় তার পেছনে থাকা অপর মোটরসাইকেলে বাপ্পী ও পার্থও এসে একইভাবে ছিটকে পড়েন। স্থানীয়রা আহত অবস্থায় তাদের উদ্ধার করে সিরাজগঞ্জ ২৫০ শয্যা বিশিষ্ট বঙ্গমাতা শেখ ফজিলাতুন্নেছা মুজিব জেনারেল হাসপাতালে ভর্তি করলে নাঈমের মৃত্যু হয়। বাপ্পীর অবস্থা আশঙ্কাজনক হওয়ায় তাকে বগুড়া শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে।

সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) বাহাউদ্দিন ফারুকী বলেন, সার্কিট হাউস এলাকায় নতুন স্পিডব্রেকারের সঙ্গে ধাক্কা লেগে নাঈম নামে এক যুবকের মৃত্যু হয়েছে।

(ঢাকাটাইমস/২৪ডিসেম্বর/কেআর)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :