উত্তরার প্রবাসীর বিরুদ্ধে বাহরাইনে সংবাদ সম্মেলন

বাহরাইন প্রতিনিধি, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ২৪ ডিসেম্বর ২০২০, ২০:৩৪

বাহরাইনে বিভিন্ন দেশের নাগরিক ও বাংলাদেশি প্রবাসীদের কাছ থেকে প্রায় ছয় লাখ টাকা নিয়ে বাংলাদেশে পালিয়ে এসেছেন তুষার রিয়াদ নামে এক প্রবাসী। এ ঘটনায় বুধবার দেশটির রাজধানী মানামা বাংলাদেশ ওয়েলফেয়ার কমিউনিটির হল রুমে সংবাদ সম্মেলন করেছেন ভুক্তভোগীরা।

অভিযুক্ত তুষার রিয়াদ ঢাকা জেলার উত্তরা থানার বোকসানা গ্রামের মিয়া বাড়ির মুরাদ মোল্লার ছেলে। তিনি বাহরাইনে অবৈধ শ্রমিকদের বৈধ করার জন্য টাকা নেন। কিন্তু সেই টাকা না দিয়ে আত্মসাৎ করে বাংলাদেশে চলে গেছেন।

প্রতারণার শিকার হয়ে ক্ষতিগ্রস্ত অনেকে তুষার রিয়াদের বিরুদ্ধে বাহরাইনে মামলা করেছেন।

সংবাদ সম্মেলনে বাংলাদেশ ওয়েলফেয়ার কমিউনিটির চেয়ারম্যান তাজ উদ্দিন সিকান্দার বলেন, সব সাংবাদিক ভাইদের মাধ্যমে বাংলাদেশ সরকারের দৃষ্টি আকর্ষণ করে আইনি সহায়তায় তুষার রিয়াদের নিকট থেকে আত্মসাত করা অর্থ উদ্ধারে বিনীত অনুরোধ জানাচ্ছি। বিদেশে বাংলাদেশের ভাবমূর্তি নষ্ট হয় এ ধরনের ন্যক্কারজনক ঘটনা যেন আর কোনো বাংলাদেশি না করে সে জন্য আমি সবাইর পক্ষ থেকে সংশ্লিষ্ট কর্তৃপক্ষের কাছে তার দৃষ্টান্তমূলক শাস্তি দাবি করছি।

এসময় সংবাদ সম্মেলনে উপস্থিত ছিলেন ভুক্তভোগী আল আমিন, তালহা আহমেদ, মোহাম্মদ সুমন, মহি উদ্দিন, তারেক হাসান,

আ্যরোরা (ভিনদেশী নাগরিক)সহ ওয়েলফেয়ার কমিউনিটি বাহরাইনের প্রধান উপদেষ্টা সামছুল হকসহ প্রিন্ট ও ইলেক্ট্রনিক মিডিয়ার সাংবাদিকবৃন্দ।

(ঢাকাটাইমস/২৪ডিসেম্বর/কেএম)

সংবাদটি শেয়ার করুন

প্রবাসের খবর বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

প্রবাসের খবর এর সর্বশেষ

এই বিভাগের সব খবর

শিরোনাম :