বিএনপিকে ভোটের ময়দান থেকে বিদায় করতে চান নানক

সৈয়দপুর (নীলফামারী) প্রতিনিধি, ঢাকাটাইমস
| আপডেট : ২৫ ডিসেম্বর ২০২০, ১৬:৩২ | প্রকাশিত : ২৫ ডিসেম্বর ২০২০, ১৫:২৯

আওয়ামী লীগের সভাপতিমন্ডলীর সদস্য ও সাবেক প্রতিমন্তী জাহাঙ্গীর কবির নানক বলেছেন, উন্নয়ন ও অগ্রগতির প্রতীক হচ্ছে নৌকা। এ নৌকার বিজয় অর্জনে আসন্ন নীলফামারীর সৈয়দপুর পৌরসভা নির্বাচনে দলের সব স্তরের নেতাকর্মীকে ঐক্যবদ্ধ হয়ে কাজ করতে হবে। বিএনপিকে ঝেটিয়ে ভোটের ময়দান থেকে বিদায় করতে হবে।

বৃহস্পতিবার সন্ধ্যায় শহরের রেলওয়ে অফিসার্স ক্লাব মিলনায়তনে এক সভায় প্রধান অতিথির বক্তব্যে নানক এসব কথা বলেন। সৈয়দপুর পৌরসভা নির্বাচনে আওয়ামী লীগ মনোনীত মেয়র প্রার্থী রাফিকা আখতার জাহান বেবীর সমর্থনে নির্বাচনী মতবিনিময় সভায় বক্তব্য দিচ্ছিলেন। সভায় সভাপতিত্ব করেন সংরক্ষিত আসনের সংসদ সদস্য রাবেয়া আলীম।

নানক বলেন, প্রধানমন্তী জননেত্রী শেখ হাসিনার বিশ্বাস ও ভালবাসা অক্ষুন্ন রাখতে তার মনোনীত মেয়র প্রার্থীকে বিজয়ী করতে নিরলসবভাবে কাজ করতে হবে। এক্ষেত্রে কোন প্রকার গ্রুপিং দ্বন্দ্ব বরদাশত করা হবে না।

।অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন, আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক এস এম কামাল হোসেন, নীলফামারী জেলা আওয়ামী লীগের সভাপতি ও পৌর মেয়র দেওয়ান কামাল আহমেদ, সাধারণ সম্পাদক ও নীলফামারী জেলা পরিষদের সাবেক চেয়ারম্যান মমতাজুল হক, সৈয়দপুর উপজেলার পরিষদের চেয়ারম্যান মোখছেদুল মোমিন, সৈয়দপুর উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মহসিনুল হক মহসিন, পৌর আওয়ামী লীগের সভাপতি রফিকুল ইসলাম বাবু, সাধারণ সম্পাদক মোজাম্মেল হক, বাংলাদেশ আওয়ামী যুবলীগের সৈয়দপুর উপজেলার আহ্বায়ক ও সাবেক ছাএলীগের সভাপতি দিলনেওয়াজ খান, সুরভী মহাবিদ্যালয়ের অধ্যক্ষ মোখলেছুর রহমান মিন্টু।

মতবিনিময় সভায় বক্তব্য দেন প্রয়াত আওয়ামী লীগ নেতা আখতার হোসেন বাদলের সহধর্মিণী দলীয় মেয়র প্রার্থী রাফিকা আখতার জাহান বেবী।

(ঢাকাটাইমস/২৫ডিসেম্বর/কেএম)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

বাংলাদেশ এর সর্বশেষ

ছাতকে বাস ও অটোর সংঘর্ষে শিল্পী পাগল হাসানসহ দুইজনের মৃত্যু

মির্জাপুরে তৈরি পোশাকের দোকানে আগুন, মালামাল পুড়ে ছাই

বাড়ি ফেরার পথে লাশ হলেন বৃদ্ধ সুরুজ আলী

জাজিরায় কৃষকদের দুই দিনব্যাপী কন্দাল ফসল চাষের প্রশিক্ষণ সম্পন্ন

কালকিনিতে পুলিশের তাড়া খেয়ে বৃদ্ধের মৃত্যুর অভিযোগ

বাসর করেই স্বামী পলাতক! শ্বশুরবাড়িতে অবস্থান নববধূর

বগুড়ার তিন উপজেলা নির্বাচনে মনোয়‌নে বৈধতা পে‌লেন ৩৫ জন

মহেশপুর সীমান্তে ৪০টি স্বর্ণের বারসহ দুজন আটক

ফরিদপুরে সড়ক দুর্ঘটনায় নিহতদের পরিবারের খোঁজ নিলেন ঢাকা টাইমস সম্পাদক আরিফুর রহমান দোলন

রায় জালিয়াতি: শিবচরের প্রাথমিক শিক্ষা কর্মকর্তা গ্রেপ্তার

এই বিভাগের সব খবর

শিরোনাম :