বাহরাইনে বিজয় দিবসের অনুষ্ঠান

স্বপন মজুমদার, বাহরাইন
 | প্রকাশিত : ২৫ ডিসেম্বর ২০২০, ১৯:২৬

মহান বিজয় দিবস উপলক্ষে প্রস্তাবিত যুবলীগ বাহরাইন শাখার উদ্যোগে আলোচনা সভা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে। বৃহস্পতিবার রাত ৮টায় দেশটির রাজধানী মানামায় বাংলাদেশ সমাজের কার্যালয়ে এই অনুষ্ঠান হয়।

অনুষ্ঠানে সভাপতিত্ব করেন সংগঠনের ভারপ্রাপ্ত সভাপতি শাহ মোহাম্মদ আব্দুল হক। সঞ্চালক ছিলেন সংগঠনের সাধারণ সম্পাদক শ্রী বকুল সুত্রধর ও যুগ্ম সম্পাদক এমরান সরকার।

সভায় প্রধান অতিথি ছিলেন আওয়ামী লীগ বাহরাইন শাখার সভাপতি মনজুর আহমদ। প্রধান বক্তা ছিলেন বাংলাদেশ আওয়ামী লীগ বাহরাইন শাখার সাধারণ সম্পাদক এমএ হাসেম। বিশেষ অতিথি ছিলেন অভিনাশপাল, রুবেল মাহমুদ, হাসেম জমাদ্দার, মোশারফ হোসেন, রাজীব আহম্মেদ, শরিফুল ইসলাম, নজির আহম্মেদ, জসিম সিকদার, জালাল মুন্সী, মাসুদ ভুঞাঁ, মো. শরিফ, সাহিন সিকদার, শাহ ফরান মজুমদার, পলক নাথ, বিষ্ণুপদ দেবসহ সংগঠনের অন্যান্য নেতারা।

এ সময় বক্তারা বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনার গতিশীল নেতৃত্বে তার ঘোষিত রূপকল্প ২০২১ ও রূপকল্প ২০৪১ এর আওতায় বঙ্গবন্ধুর সোনার বাংলার স্বপ্ন বাস্তবায়নে দেশ উন্নয়নের মহাসড়কে এগিয়ে চলেছে।

সভা শেষে জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান, তার পরিবারবর্গ ও মুক্তিযুদ্ধের সব বীর শহীদদের আত্মার মাগফেরাত কামনা করে বিশেষ দোয়া ও মোনাজাত করা হয়।

(ঢাকাটাইমস/২৫ডিসেম্বর/কেএম)

সংবাদটি শেয়ার করুন

প্রবাসের খবর বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

প্রবাসের খবর এর সর্বশেষ

এই বিভাগের সব খবর

শিরোনাম :